মেইন ম্যেনু

রাজশাহীতে ১০ বিশিষ্টজনকে ‘হত্যার হুমকি’

সাবেক মেয়র, ভিসি ও সাংবাদিকসহ রাজশাহীর ১০ জন বিশিষ্ট ব্যক্তিকে ‘হত্যার হুমকি’ দিয়ে নাটোর প্রেসক্লাবে চিঠি দিয়েছে ‘ইসলামী লিবারেশন ফ্রন্ট (আইএলএফ)’ নামের একটি সংগঠন।

ডাকযোগে পাঠানো এ চিঠিটি সোমবার (০২ মে) দুপুরে নাটোর প্রেসক্লাবে এসে পৌঁছে।

‘রাজশাহী অঞ্চলে আমাদের কিলিং মিশনে যারা আছেন’ শিরোনামে প্রেরিত ওই টিঠিতে যাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে তারা হলেন— রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের এমপি ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মুহাম্মদ মিজানউদ্দিন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মুক্তিযোদ্ধা বরজাহান আলী শাহজাহান, রাজশাহী থেকে প্রকাশিক ‘দৈনিক সোনালী সংবাদ’-এর সম্পাদক লিয়াকত আলী ও ‘দৈনিক সানশাইন’-এর ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, ‘দৈনিক যুগান্তর’-এর রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা, ‘যমুনা টেলিভিশন’-এর রাজশাহী ব্যুরো প্রধান শিবলী নোমান ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ‘বাংলাদেশ প্রতিদিন’-এর নিজস্ব প্রতিবেদক কাজী শাহেদ।

কম্পিউটারে টাইপ করা ওই চিঠির নিচের দিকে ‘আমাদের লক্ষ্য, উদ্দেশ্য ও আহ্বান’ উপ-শিরোনামে আরও ১০টি বিষয় উল্লেখ করা হয়। এগুলোর মধ্যে এক নম্বরে রয়েছে ‘ইসলামী খেলাফত প্রতিষ্ঠা করা’।

নাটোর প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা জানান, ডাকযোগে নাটোর প্রেসক্লাবের নামে পাঠানো চিঠিটি তিনি সোমবার দুপুর ১টার দিকে হাতে পান। এরপর বিষয়টি তিনি নাটোর প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকদের দেখান। তারপরই বিষয়টি জানাজানি হয়।






মন্তব্য চালু নেই