মেইন ম্যেনু

রাজশাহী নগর জামায়াতের আমীরসহ গ্রেফতার ৩৮

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী মহানগর জামায়াতের আমীরসহ ৩৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা আটজন, শাহমখদুম থানা সাতজন এবং ডিবি পুলিশ একজনকে গ্রেফতার করে। এদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জন মাদকসেবী ও অন্যান্য মামলার আসামি এবং চারজন জামায়াতের নেতা-কর্মী।

গ্রেফতার জামায়াতের নেতা-কর্মীরা হলেন, মহানগর জামায়াতের আমীর ও নগরীর মির্জাপুর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা ড. আবুল হাসেম (৬৫), জামায়াত কর্মী নগরীর শ্যামপুর নতুনপাড়া এলাকার রায়হানুল ইসলাম (৫০) ও বদিউজ্জামান (৪৫) এবং বাখরাবাজ এলাকার পারভেজ আলী (২৩)।

ড. আবুল হাসেম রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন। বুধবার রাতে তিনি জামিন পেয়ে কারাগার থেকে বেরিয়ে আসছিলেন। এ সময় কারা ফটকে ডিবি পুলিশের একটি দল তাকে আবার গ্রেফতার করে।

বাকি জামায়াত কর্মীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার ৩৮ জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।






মন্তব্য চালু নেই