মেইন ম্যেনু

রাজশাহী-নাটোর-বরিশাল রুটে বাস চলাচল বন্ধ

রাজশাহী-নাটোর-বরিশাল রুটের বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি।

রোববার রাত ৮টার দিকে শহরের কানাইখালীতে সমিতি কার্যালয়ে এ ঘোষণা দেন সমিতির সভাপতি প্রশান্ত কুমার পোদ্দার।

ফরিদপুর বাস মালিক সমিতির গোল্ডেন লাইন বাস চলাচলকে কেন্দ্র করে বিরোধের জেরে নাটোরের উপর দিয়ে বরিশালগামী সব বাস চলাচল বন্ধের সিদ্ধান্ত নেন নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি।

নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি প্রশান্ত কুমার পোদ্দার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির বেশ কিছু বাস (তুহিন, পদ্মা, আকিব পরিবহন) রাজশাহী-বরিশাল রুটে চলাচল করে। কয়েক মাস আগে ফরিদপুর বাস মালিক সমিতি গোল্ডেন লাইন ব্যানারের বেশ কিছু বাস নাটোর সমিতির উল্লিখিত বাসের সময়সূচির মধ্যে পরিচালনা করে বাস চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এ ব্যাপারে রাজশাহী বিভাগীয় কমিশনারের কাছে আবেদন করলে তিনি বিষয়টি নিষ্পত্তির জন্য নাটোরের জেলা প্রশাসককে নির্দেশ দেন।

এর পরিপ্রেক্ষিতে ২৩ আগস্ট নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাটোর জেলা প্রশাসক মশিউর রহমান, নাটোর পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী, নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আতিউর রহমান এবং নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি, রাজশাহী সড়ক পরিবহণ গ্রুপ ও ফরিদপুর জেলা মটর মালিক গ্রুপের সমন্বয়ে এক যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৮ ঘণ্টা আলোচনা অনুষ্ঠিত হলেও কোনো সিদ্ধান্ত ছাড়াই বৈঠক শেষ হয়।

এ অবস্থায় পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি কর্তৃপক্ষ সোমবার (২৪ আগস্ট) সকাল থেকে রাজশাহী-নাটোর-বরিশাল রুটের সকল বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।






মন্তব্য চালু নেই