মেইন ম্যেনু

রাজাপুর বিএনপির সভাপতির মৃত্যুতে শোক জানিয়েছেন ইঞ্জিনিয়ার রেজাউল

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আব্দুল ওয়াহেদ মৃধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম।

রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি রাজাপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহেদ মৃধা শুক্রবার রাতে ইন্তেকাল করেন। শনিবার বিকেলে রাজাপুরে মরহুম এর জানায়া শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মোঃ আব্দুল ওয়াহেদ মৃধার মৃত্যুতে বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ সম্মিলিত পেশাজীবী পরিষদ যুক্তরাজ্য শাখার যুগ্ম আহবায়ক, জিয়া পরিষদের সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার সাবেক সহ-সভাপতি, শের-ই-বাংলা এ কে ফজলুল হক রিসার্চ ইনস্টিটিউট’র প্রতিষ্ঠিতা এবং চার্টাড ইনস্টিটিউট অব লিগ্যাল এক্সিকিউটিভের মেম্বার, বাংলাদেশ জাতীয়তাবাদী গবেষনা পরিষদের সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম বলেন, মরহুম মোঃ আব্দুল ওয়াহেদ মৃধা ছিলেন একজন মহান জাতীয়তাবাদী ও দেশপ্রেমিক। বাংলাদেশের মানুষেরা দেশের এমন একজন সুযোগ্য কীর্তিমান পুরুষকে হারিয়ে শোকে আজ মুহ্যমান। প্রবাসে অবস্থানরত সকল বাংলাদেশীসহ দেশবাসী এবং আমার দলের সকল পর্যায়ের নেতা-কর্মী তার মৃত্যুতে শোকবিহব্বল। তার শুন্যতা সহজে পূরণ হবার নয়। পরম করুনাময় আল্লাহর দরবারে প্রার্থনা করি তিনি যেন তাকে জান্নাতবাসী করেন।

ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম, মরহুম মোঃ আব্দুল ওয়াহেদ মৃধা এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জানান।






মন্তব্য চালু নেই