মেইন ম্যেনু

দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত

রাজারহাটে ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মোঃ রুবেল, রাজারহাট (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রাজারহাটে দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রী (৯) কে ধর্ষণের ঘটনায় ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে চাকিরপশার পাঠক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীরা মানববন্ধন করেছে। গতকাল দুপুরে রাজারহাট-নাজিমখান রাস্তার দু’ধারে শত শত নারী-পুরুষ ও শিক্ষার্থীরা এ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন-চাকিরপশার ইউপি চেয়ারম্যান জাহিদ সরওয়ার্দ্দী বাপ্পী, প্রধান শিক্ষক কৃষ্ণ কমল, এলাকাবাসীর পক্ষে মো. ফজলুল হক মাস্টার প্রমূখ।

উল্লেখ্য, উপজেলার চাকিরপশার ইউপির চাকিরপশার পাঠক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রী ও পাঠক পূর্ব এলাকার হতদরিদ্র রিক্সা চালক সফিকুল ইসলামের কন্যা (৯) কে পার্শ্ববর্তী এলাকার মৃত আলহাজ্ব লোকমান হাকিমের লম্পট পুত্র বাবু মিয়া (৩৮) ওই শিশুটিকে ফুসলিয়ে নিয়ে পার্শ্ববর্তী ধান ক্ষেতের আইলে ভ্যান চালক মেরাজ উদ্দিন সহ শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে প্রথমে রাজারহাট ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ধর্ষিত স্কুল ছাত্রীর পিতা সফিকুল ইসলাম বাদী হয়ে ২৮-০৪-২০১৬ ইং বাবু মিয়াকে প্রধান আসামী করে ৩ জনের নামে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যাহার মামলা নং-১২, তাং-২৮-০৪-২০১৬ ইং।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজারহাট অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ বলেন, মামলা দায়েরের পর থেকে আসামীরা পলাতক রয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।






মন্তব্য চালু নেই