মেইন ম্যেনু

রাজিবপুরে গরুসহ দুই দুর্বৃত্ত আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজিবপুরে ছিনতাইকৃত ২টি গরুসহ আব্দুল বারেক (৫০) ও আব্দুল্লাহ (৩০) নামের ২ দুর্বৃত্ততে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে রাজিবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে

জানা যায়, কুড়িগ্রামের রৌমারী হাট থেকে জামালপুর জেলার পাথরের চর এলাকার গরু ব্যবসায়ী আব্দুল গফুর শুক্রবার রাতে কয়েকটি গরু কিনে একটি নসিমনে করে বাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে রাজিবপুর উপজেলার ধুলাউড়ি স্লুইস গেটের কাছে একদল দুর্বৃত্ত নসিমন থামিয়ে তার কাছ থেকে ২টি গরু জোড়পূর্বক ছিনিয়ে নেয়। গরু ব্যবসায়ী আব্দুল গফুর সাথে সাথে বিষয়টি টহলরত পুলিশকে মোবাইল করে জানায়।

ঘটনার পর এস.আই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ধুলাউড়ি মসজিদের নিকট রাত দেড়টার দিকে ২টি গরুসহ ২ দুর্বৃত্তকে আটক করে। আটককৃতরা ওই এলাকার বাসিন্দা। এসময় অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পৃথ্বীশ কুমার সরকার জানান, গরু ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তৎপর হয়ে আসামীদের হাতেনাতে আটক করে। এসময় তাদের মধ্যে একজন মদ্যপ অবস্থায় এবং আরেক জনের নিকট ৭টি হিরোইনের পুড়িয়া ছিল।

এ ছিনতাইয়ে আরও কয়েকজন জড়িত ছিল বলে তারা পুলিশকে জানান। আটককৃতদের শনিবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই