মেইন ম্যেনু

রাজ ফোরে হাশমি-কৃতি রোমান্স

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজির একটি ‘রাজ’। এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিক্যুয়েল রাজ ফোরে রোমান্স করতে দেখা যাবে ভারতের দক্ষিণের অভিনেত্রী কৃতি খারবানরা এবং ‘সিরিয়াল কিসার’ খ্যাত বলিউড অভিনেতা ইমরান হাশমিকে।

এর আগে কৃতি দক্ষিণের কানাড়া এবং তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। খুব শিগগিরই তামিল এবং হিন্দি সিনেমায় অভিষেক হতে চলেছে তার।

ইমরান হাশমি এবং কৃতি খারবানরা ছাড়াও রাজ ফোরে দেখা যাবে অভিনেত্রী কৃতি স্যাননের প্রেমিক গৌরব আরোরাকে।

সিনেমাটি সম্পর্কে প্রযোজক মুকেশ ভাট বলেন, ‘আমরা রাজ ফোর সিনেমায় কৃতি এবং গৌরবকে পেয়েছি। তারা দুজনই সিনেমার চরিত্রগুলোর জন্য উপযুক্ত। এটি হবে একটি ত্রিভুজ প্রেমের কাহিনি।’

রাজ মূলত ভৌতিক-থ্রিলার ঘরানার সিনেমা সিরিজ। এই সিরিজটির প্রযোজক মুকেশ ভাট এবং মহেশ ভাট। সিরিজটির প্রথম এবং তৃতীয় সিনেমা পরিচালনা করেছেন বিক্রম ভাট। ‍দ্বিতীয় সিনেমাটি পরিচালনা করেছেন মুহিত সুরি। চতুর্থ রাজ সিনেমার প্রি-প্রডাকশনের কাজ চলছে।

সিনেমাটির শুটিং শুরু এবং মুক্তি সম্পর্কে মুকেশ ভাট বলেন, ‘সিনেমাটির শুটিং শুরু হবে ডিসেম্বরে এবং আমরা জুলাইয়ে সিনেমাটি মুক্তি দিতে চাই।’

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রাজ সিনেমায় দেখা গিয়েছিল বিপাশা বসু এবং দিনো মরেয়াকে। এরপর রাজ: দ্য মিস্ট্রি কনটিনিউ সিনেমায় দেখা যায় ইমরান হাশমি এবং কঙ্গনা রাণৌতকে। রাজ থ্রিতে আবারও ফিরে আসেন বিপাশা বসু। সঙ্গে ছিলেন ইমরান হাশমি এবং এশা গুপ্তা।






মন্তব্য চালু নেই