মেইন ম্যেনু

রাণীনগরে আমজাদ হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসীর দাবীতে প্রতিবাদ সভা

নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতা বোহার গ্রামের আমজাদ হোসেনকে জামায়াত-শিবির কর্তৃক পা ও পায়ের রগ কেটে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসীর দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার উপজেলার পারইল ইউপি’র ভান্ডার গ্রাম বগারবাড়ী স্ট্যান্ডে বিকেল ৩ টায় এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পারইল ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি আক্কেল আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, যুগ্ন সম্পাদক রেজাউল ইসলাম, প্রচার সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুস্তম আলী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মিঠু, পারইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণসম্পাদক সারোয়ার হোসেন,একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ স্থাণীয় নেতাকর্মী।

উল্লেখ্য,গত রবিবার উপজেলার বোহার গ্রামের কবেজ আলীর ছেলে আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেনকে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জ্বের ধাে জামায়ত- শিবির কর্তৃক ডান পায়ের কব্জী কেটে বিচ্ছিন্ন করে এবং বাম পায়ের রগ কেটে ও এলোপাথারিভাবে মারপিট করে হত্যা করে।






মন্তব্য চালু নেই