মেইন ম্যেনু

রাণীনগরে ঘুমন্ত স্বামীকে হত্যার ব্যর্থ চেষ্টা ॥ স্ত্রী পলাতক

837aac7c-e543-4af3-9d12-4fe65b6654e5কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ঘুমন্ত স্বামীকে ধারালো ক্ষুর দিয়ে হত্যার ব্যর্থ চেষ্টা করার অভিযোগ উঠেছে। এঘটনায় আহত অবস্থায় স্বামী ফারুক হোসেন (২৮) কে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনার পর থেকে স্ত্রী পলাতক রয়েছে ।

চিতিৎসাধীন ফারুক হোসেন সাংবাদিকদের জানান, গত শ্রাবন মাসের ২৫ তারিখে নওগাঁর হাপানিয়া চকদেব এলাকার জালাল উদ্দীনের মেয়ে লাবনি আক্তারের সাথে বিয়ে হয় । বিয়ের পর থেকেই সেখানেই অবস্থান করত স্ত্রী লাবনি আক্তার। বিয়ের প্রায় মাসখানেক পর থেকে স্ত্রী লাবনি তার ভাত খাবেনা এবং সংসার করবে না বলে জানিয়ে দেয় । এর পর থেকে শ্বশুড় বাড়ীর লোকজনের অনুরোধে সেখানে কোন রকমে যাতায়াত করতো স্বামী ফারুক হোসেন। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত অনুমান ৮টায় স্ত্রী লাবনিকে সঙ্গে নিয়ে লাবনির দু’ভগ্নিপতিসহ ফারুকের বাড়েিত এসে উপস্থিত হয় । পরের দিন বুধবার সকালে ভগ্নিপতিরা লাবনিকে রেখে চলে যায় ।সারাদিনের কাজ শেষে ফারুক হোসেন বুধবার রাতে বাসায় ফিরে এক সাথে রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পরে।

রাত অনুমান সাড়ে ১২টা নাগাদ ঘুমন্ত অবস্থায় ধারালো ক্ষুর দিয়ে স্বামী ফারুককে হত্যার উদ্দেশ্যে গলায় ও ঘাড়ে জোরালো আঘাত করে স্ত্রী লাবনি। এসময় ঘুম থেকে উঠে স্ত্রী লাবনিকে ঝাপটে ধরার চেষ্টা করলে লাবনি পালিয়ে যায় । এসময় ফারুক হোসেনের চিৎকারে প্রতিবেশিরা জানতে পেরে তাকে মূর্মূষ অবস্থায় উদ্ধার করে ওই রাতেই রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়। ফারুক রাণীনগর উপজেলার পশ্চিমবালুভরা গ্রামের মৃত হাফিজ উদ্দীনের ছেলে । সে পেশায় একজন ট্রাক্টর চালক বলে জানান তিনি। ঘটনার পর থেকে স্ত্রী লাবনি পলাতক রয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান জানান,এখনো ঘটনাটি আমরা জানতে পারিনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগ ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই