মেইন ম্যেনু

রাণীনগরে ধান ও ভূট্রা বোঝাই ট্রাক ছিনতাই ঘটনায় ৭ জন গ্রেফতার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে ধান বোঝাই ট্রাক ও ভুট্রা বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনায় থানাপুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার করেছে। এসময় চালকের লুট হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ ।

থানা পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে এবং সারাদিন অভিযান চালিয়ে বগুড়ার জহুরুল নগর থেকে সুমন হোসেন (২৫),বগুড়ার ছোট গুমরার সয়ন শেখ (২৬),বগুড়ার চেল পাড়ার সঞ্জয় কুমার (২৮),আদমদীঘি উপজেলার ডহরপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৫) রাণীনগর উপজেলার সরিয়া গ্রামের ফারুক হোসেন (৩৬) বেলঘড়িয়া গ্রামের রাহিমুল বাসার (৩৭) ও ভেটি গ্রামের হারুনুর রশিদ (৪২) কে গ্রেফতার করা হয় । গ্রেফতার সয়ন শেখ ,সুমন হোসেন ও সঞ্জয় কুমারের কাছ থেকে ভুট্রা বহনকারী ট্রাক চালকের লুট হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে ।

ওসি তদন্ত আব্দুল্লাহিল জামান জানান,গত ৩ মে দিবাগত রাতে আবাদপুকুর-রাণীনগর রাস্তার সিম্বা এলাকায় ভুট্রা বোঝাই ট্রাক এবং ৫ জুন আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল এলাকায় ২২৬ বস্তা ধান বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটে । তবে ছিনতাই হওয়া ট্রাক দুটি উদ্ধার হলেও এখনো কোন মালা মাল উদ্ধার করা সম্ভব হয়নি।আসা করছি খুবদ্রুত মালা-মালগুলো উদ্ধার করতে সক্ষম হবো ।






মন্তব্য চালু নেই