মেইন ম্যেনু

রাণীনগরে বাষিক ক্রিড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে বুধবার উপজেলার আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এদিন বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি রতন কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল উদ্দিন, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, মিরাট ইউপি আ’লীগের সভাপতি রঞ্জিত সাহা, সম্পাদক আলম হোসেন, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, কাশিমপুর ইউপি আ’লীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ। সমাবেশ শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশাতবোধক গান, নৃত্য ও ইভটিজিং বিষয়ে সচেতনতামুলক নাটিকা ও কৌতুক পরিবেশন করে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার। প্রধান মন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে অভুতপূর্ব উন্নয়ন সাধন করেছেন।

অত্র বিদ্যালয়ের নতুন ভবন তৈরির জন্য মন্ত্রণালয়ে আমি আবেদন পাঠিয়েছি। আতাইকুলা গ্রাম মুক্তিযুদ্ধের শহীদদের বধ্যভ’মি ও বীরঙ্গনাদের গ্রাম। প্রধান মন্ত্রী অচিরেই এই গ্রামের বীরঙ্গনাদের রাষ্ট্রীয় ভাবে সম্মান প্রদান করবেন।






মন্তব্য চালু নেই