মেইন ম্যেনু

রাণীনগরে স্কুলের নৈশ্য প্রহরিকে পিটিয়ে হত্যা

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে মির হোসেন (৪৫) নামের এক স্কুল নৈশ প্রহরিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত বুধবার রাতে তাকে মারপিট করার পর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাপলে মারা যান তিনি।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানাগেছে, উপজেলার মধ্য রাজাপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মির হোসেন দীর্ঘ প্রায় ২০ বছর ধরে উপজেলার ত্রিমোহনী উচ্চ ািবদ্যালয়ে নৈশ্য প্রহরির চাকুরিতে কর্মরত ছিলেন। তিনি নিজ বাড়ী থেকেই ওই স্কুলে চাকুরী করতেন। মির হোসেনের স্ত্রী বিলকিস বিবি জানান, বুধবার দুপুরে খাবার পর নওগাঁ যাবার কথা বলে বাড়ী থেকে বেড় হয়ে যান এবং রাতে স্কুলে থাকবেন বলে জানিয়ে ছিলেন। এর পর বৃহস্পতিবার সকালে লোক মারফত খবর জানতে পারেন কে বা কাহারা রাতে ওই স্কুলে তাকে বেদম মারপিট করে রক্তাক্ত যখম করেছে ।

স্থাণীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয় । এর পর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । বিলকিস জানান, টাকা পয়সার লেনদেন নিয়ে কয়েকজনের সাথে তার একটু ঝামেলা ছিল এছাড়া অন্য কোন বিরোধ নেই বলে জানান তিনি ।

রাণীনগর থানার এস.আই শফিকুর রহমান জানান, আহত অবস্থায় তাকে নওগাঁ হাসপাতালে দেখে এসেছি এবং তার সাথে কিছু কথাও হয়েছে । তবে মামলা তদন্তের সার্থে এখনই বলা যাবে না। তার মাথায়, পিঠে কাটা ফোলা যখমের চি‎হ্ন রয়েছে। এব্যাপারে ওই স্কুলে প্রদান শিক্ষক দয়ারাম চন্দ্র জানান, ঘটনার দিন সকালে স্কুল সংলগ্ন স্কুলের সকহকারী শিক্ষিকা ফাহিমা ইয়াসমিনের কাছ থেকে ঘটনাটি জেনেছি । তবে কারা এটা করেছে বা কেন করেছে তা স্পষ্ট করে বলতে পারেননি তিনি।

এব্যাপারে রাণীনগর থানার ও.সি আব্দুল লতিফ খান জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে । বিষয়টি তদন্ত করে জরিতদের গ্রেফতার পূর্বক কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই