মেইন ম্যেনু

রাণীনগরে ১০দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর রাণীনগরে প্রায় ১০ দিন ধরে মাদ্রসা পড়ুয়া ছাত্র মোঃ উম্মত শেখ ওরফে রুবেল (১৪) রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। সে মিরাট ইউপি’র হামিদপুর কওমী মাদ্রাসার হেফজো বিভাগের ছাত্র। এঘটনায় রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার চকাদিন গ্রামের মোঃ আনারুল শেখের ছেলে রুবেল মিরাট ইউপি’র হামিদপুর গ্রামে তার নানীর বাড়ি থেকে ওই গ্রামের কওমী মাদ্রাসায় পড়ালেখা করতো। গত ৩০ মার্চ বিকেলে নানীর বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বের হয় রুবেল। তার পর থেকে গত ১০দিন ধরে রুবেলকে খোঁজে পাওয়া না গেলে তার পরিবারের লোকজন আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজা-খোঁজি করে তার কোন সন্ধান না পাওয়ায় রুবেলের বাবা আনারুল শেখ বাদি হয়ে গতকাল শনিবার রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং-৩২৯, তাং-০৯/০৪/২০১৬ইং।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল্লাহিল জামান জানান, মাদ্রাসা ছাত্র রুবেলকে ১০ দিন ধরে খোঁজে পাওয়া যাচ্ছে না মর্মে তার বাবা আনারুল শেখ বাদি হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। বিষয়টি খুব গুরুত্ব দিয়ে ইতি মধ্যেই তদন্ত শুরু করা হয়েছে।






মন্তব্য চালু নেই