মেইন ম্যেনু

রাণীনগরে ৫ দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ অপহরণের আশংকা

picture Raninagar, Islamকাজী আনিছুর রহমান, রাণীনগর(নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ইসলাম হোসেন (২৬) নামের এক ব্যাবসায়ী ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের আশংকা তাকে কেউ অপহরণ করে থাকতে পারে। এঘটনায় ওই পরিবারে অজানা আতংক বিরাজ করছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার চকাধীন গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে ইসলাম হোসেন এলাকার কুবড়াতলী বাজারে সিট কাপড় ও গার্মেন্ট কাপড়ের ব্যবসা করে আসছেন। প্রতি বারের ন্যায় গত মঙ্গলবার দোকানের মালা-মাল নেয়ার জন্য দুপুর ২টায় নওগাঁর উদ্দেশ্যে বের হয় । এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

ইসলামের ছোট ভাই ইসমাইল হোসেন জানান, বিকেল থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে ফোন দিয়ে তার মোবাইল বন্ধ পাওয়া যায় । অদ্যবধি পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।সম্ভাব্য সব জায়গাতেই অনেক খোাঁজ খবর নিয়ে সন্ধান না পাওয়ায় গত বৃহস্পতিবার রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ইসমাইল হোসেন আরো জানান, তার ভাই ইসলাম শান্ত প্রকৃতির । এলাকায় কারো সাথে তার কোন বিবাদ নেই এবং সে কোন রাজনীতির সাথে জড়িতও নেই। নিরিবিলি ভাবেই সে ওই বাজারে ব্যবসা করে আসছে। তিনি আশংকা প্রকাশ করে জানান কেউ তাকে অপরণ করে গোপন স্থানে লুকিয়ে রেখেছে । তার নিখোঁজের ঘটনায় পরিবারে অজানা আতংক বিরাজ করছে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি আব্দুল লতিফ খান জানান, এঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে । আমরা বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখছি ।






মন্তব্য চালু নেই