মেইন ম্যেনু

রাণীনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলন

নওগাঁর রাণীনগর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে মোঃ রোকুনুজ্জামান মোহন সভাপতি, সোয়েব খন্দকারকে সাধারণ সম্পাদক ও নয়ন সরদারকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় সম্মেল শেষে এই কমিটি ঘোষনা করা হয়। এর আগে কাউন্সিলে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি।

উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি রহমানিয়া আলম রেজভী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল¬াহ, সাধারণ সম্পদক মফিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি রহমানিয়া আলম রেজভী ও প্রধান অতিথি ইসরাফিল আলম এমপি এবং বিশেষ অতিথি জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এই ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।






মন্তব্য চালু নেই