মেইন ম্যেনু

“রাণীশংকৈলে আমরা আগামীতে আ’লীগের নিজস্ব নির্বাচিত এমপি দেখতে চাই”

ঠাকুরগায়ের রানীশংকৈল ডিগ্রী কলেজ হলরুমে উপজেলা মহিলা আ’লীগের আয়োজনে অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি-৩০১, সেলিনা জাহান লিটা।

‘‘সব বাঁধা মৃত্যুকে জয় করে এগিয়ে চলছে জননেত্রী, সারা দেশ-জাতি রয়েছে তোমার সহযাত্রী’’। ২০১৪সালের একুশে আগষ্ট গ্রেনেড হামলায় কেন্দ্রীয় মহিলালীগ সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জন নিহত ও শতাধিক আহতের স্মরণে- শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগ সভাপতি ও ঠাকুরগাঁও-২, আসনের প্রবীণ এমপি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম। বিশেষ অতিথি মো: সইদুল হক, সভাপতি, উপজেলা আ”লীগ ও সাবেক উপজেলা চেয়ারম্যান, রানীশংকৈল।

বক্তব্য রাখেন আলমগীর সরকার, যুবলীগ সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম পৌর আ”লীগ সভাপতি, রানীশংকৈল, যুগ্ন সম্পাদক আনিসুর রহমান বাকি, মহিলা আ”লীগ এর সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, অধ্যক্ষ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আ”লীগ, তাজউদ্দীন প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক বৃন্দ, সাবেক উপজেলা সাধারণ সম্পাদক ইমরান আলী, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা আ”লীগ এর কয়েক হাজার নেতাকর্মী।

প্রধান অতিথি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি (বালিয়াডাঙ্গী-হরিপুর) বলেন রানীশংকৈলে ২১ আগষ্টের এমন একটি মহতি অনুষ্ঠান করার জন্যেই ঠাকুরগাঁও জেলা আ”লীগ এর সভাপতি হিসেবে আমি আমার দলের পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জ্ঞাপন করছি। সেই সাথে এখানকার এমপি লিটা কে স্বাগত জানাই। ‘‘আমরা আগামীতে রানীশংকৈলের নিজস্ব এমপি দেখতে চাই।’’ এসময় কয়েক হাজার লোকের করতালীতে হলরুম মুখরিত হয়ে উঠে।






মন্তব্য চালু নেই