মেইন ম্যেনু

রাণীশংকৈলে উপমন্ত্রী আরিফ খান জয়ের খেলা উপভোগ করেন হাজারো দর্শক

উত্তরের মানুষের ভালোবাসার টানে মাননীয় উপমন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত এক সময়ের জাতীয় টিমের ফুটবল খেলোয়ার এবং ফুটবল প্রেমী আরিফ খান জয় হাজার হাজার দর্শকের সামনে আশ্চর্য কলা-কৌশলে ফুটবল খেলে প্রায় ৭০ হাজার দর্শক শ্রোতাদের তাক লাগিয়ে দিয়ে গেলেন।

আলী আকবর ও মিজানুর রহমান স্মৃতি টুর্নামেন্টের সঞ্চালক ও সম্পাদক আনিসুর রহমান বাকীর দক্ষ নেতৃত্বে এবং প্রভাষক সফিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী আরিফ খান জয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অধ্যাপক মোঃ ইয়াসিন আলী, এমপি ঠাকুরগাঁও-৩, মোছাঃ সেলিনা জাহান লিটা এমপি-৩০১ (ঠাকু-পঞ্চগড়), ইমদাদুল হক সাবেক এমপি, মকেশচন্দ্র বিশ্বাস-জেলা প্রাশাসক, ফারহাত আহম্মেদ-পুলিশ সুপার, মোঃ মাশফাকুর রহমান ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার, আওয়ামী লীগ সভাপতি সইদুল হক, অধ্যক্ষ তাজুল ইসলাম, রেজাউল করিম থানা অফিসার ইনর্চাজ রেজাউল করিম প্রমুখ। অন্যান্যদের মধ্যে মখলাসুর রহমান লিটন ও শাহরিয়ার আজম মুন্না ।

মাননীয় মন্ত্রী বলেন- তার বর্তমান ক্রিড়াঙ্গনে দেশের খেলোয়ার ও ছাত্রছাত্রীদের মাঝে খেলাধুলার সফলতার কথা এবং মাঠ থেকে ওঠে আসা একজন দুরন্ত খেলোয়ার হিসেবে স্বচ্ছ রাজনীতিতে উপমন্ত্রী হিসাবে স্থান করে নিয়েছেন। যা বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ অধ্যায় বলে তিনি মনে করেন। এজন্য তিনি বঙ্গবন্ধু কন্যা দেশ রতœ শেখ হাসিনা কে শ্রদ্ধার সাথে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় অসংখ্য দর্শক ও শ্রোতায় মীরডাঙ্গী খেলার দর্শক ও ফুটবল প্রেমীদের উপস্থিতে মাঠ ছিল কোনায় কোনায় পূর্ণ।






মন্তব্য চালু নেই