মেইন ম্যেনু

রাণীশংকৈলে কমরেড সোহরাব আলী’র শোক সভায় মন্ত্রী রাশেদ খান মেনন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কেন্দ্রীয় হাইস্কুল মাঠে বাংলাদেশ ওয়াকার্স পার্টির কেন্দ্রীয কমিটির সদস্য প্রয়াত কমরেড সোহরাব আলী’র শোক সভায় কমরেড অধ্যাপক ইয়াসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন মন্ত্রী জনাব রাশেদ খান মেনন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত-৩০১ আসনের মাননীয় এমপি সেলিনা জাহান লিটা ও কমরেড মাহামুদুল হাসান মানিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমরেড অধ্যক্ষ নজরুল ইসলাম হাক্কানী, কমরেড আব্দুল হক, কমরেড হবিবর রহমান, কমরেড অধ্যক্ষ তাজুল ইসলাম, জেলা সাধারণ সম্পাদক কমরেড ফইজুল ইসলাম, কমরেড আনোয়ারুল ইসলাম, কমরেড আনিসুর রহমান, কমরেড লুৎফর রহমান এবং ঠাকুরগাঁও-দিনাজপুর ও রংপুরের বিভিন্ন নেতা-কর্মীবৃন্দ।

ওয়াকার্স পার্টির নেতাকর্মীদের প্রিয় মানুষ হিসেবে রাশেদ খান মেনন এমপি প্রয়াত নেতা কমরেড সোহরাব আলী’র শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় এমপি সেলিনা জাহান লিটা তার বক্তব্যে শেখ হাসিনা সরকারের সফলতার কথা ব্যক্ত করে বলেন, আমাদের নেত্রী ১৪ দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতা-কর্মীর সঠিক মূল্যায়ন করেন। তিনি সোহরাব পতœী’র দৃষ্টি আকর্ষণ করে বলেন- কষ্টকে সহ্য করে সফলতা নিয়ে আসতে হবে, তবেই তুমি শক্ত হয়ে সমাজে দাঁড়াতে পারবে।

এমপি ইয়াসিন বলেন, কমরেড সোহরাব শুধুমাত্র রাণীশংকৈলের কৃষক শ্রমিকের নেতা ছিলেন না তিনি কেন্দ্রীয়ভাবে মেনন ভাইয়ের পরীক্ষিত একজন কর্মী ছিলেন।

রাণীশংকৈল এলাকার জনৈক ব্যক্তি বলেন, মাননীয় মন্ত্রী মোস্তাফিজুর রহমান, মোজাম্মেল হক, আরিফ খান জয় ও রাশেদ খান মেনন সহ মোট ৪ জন মন্ত্রী স্বল্প সময়ের মধ্যে রাণীশংকৈলে পদাপর্ণ করায় তিনি নিজেকে খুব গর্বিত মনে করছেন।






মন্তব্য চালু নেই