মেইন ম্যেনু

রাণীশংকৈলে কমিউনিটি পুলিশিং’র সভা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা চত্বরে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটি পুলিশিং’র সভাপতি শাহরিয়ার আজম মুন্নার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নবাগত জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, পৌর মেয়র মকলেসুর রহমান, অধ্যক্ষ তাজুল ইসলাম, বিএনপির সম্পাদক আতাউর রহমান, আ’লীগ নেতা হাজির উদ্দীন ও ওসি সুকুমার মহন্ত। এ ছাড়াও সভায় বিভিন্ন রাজনৈতিক- সামাজিক নেতা, জন প্রতিনিধি, কমিউনিটি পুলিশিং সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান লোকমান আলী, এনামুল হক, মাহবুব আলম, জ্যোতিষ চন্দ্র রায়, সুলতান আলী, প্রেসক্লাব সম্পাদক (পুরাতন) সফিকুল ইসলাম শিল্পী, সভাপতি মোবারক আলী, সাবেক সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও কমিউনিটি পুলিশিং সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তরা এলাকায় মাদক, সাইকেল মটর সাইকেল চুরি, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন ইত্যাদি অপরাধ দমনের জন্য পুলিশ সুপারের প্রতি জোর আবেদন জানান। পুলিশ সুপার তার বক্তব্যে উপজেলার যাবতীয় অবপরাধ দমনে এর পর থেকে পুলিশ কার্যকর পদক্ষেপ নেবে মর্মে দৃঢ় আশ্বাস ব্যক্ত করেন। রাণীশংকৈল অফিসার ইনচার্জ সুকুমার মহন্ত অত্যন্ত সু- দক্ষতার সাথে অনুষ্ঠানের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেন।






মন্তব্য চালু নেই