মেইন ম্যেনু

রাতের রাস্তায় হঠাৎ পথ শিশুদের সঙ্গে সালমান

ক্যান্সার আক্রান্ত হতদরিদ্র শিশুদের জন্য সুপারস্টার অভিনেতা সালমান খানের সংগ্রাম দর্শক দেখেছে ‘কিক’ ছবিতে। কিভাবে ব্যাংক কিংবা কালো টাকার মালিকদের বুড়ো আঙুল দেখিয়ে ছুঁ মেরে টাকা নিয়ে সেইসব অসহায় শিশুদের মুখে হাসি ফোটান সালমান। ছবিতে সালমান খানের এমন শিশুপ্রেমকে একটু হলেও মেলানো যাবে গতরাতে হঠাৎ মুম্বাইয়ের রাস্তায় পথশিশুদের সঙ্গে তার আন্তরিকতা দেখে!

হ্যাঁ। বেশ ক’দিন ধরেই দুবাই ছিলেন সুপারস্টার অভিনেতা সালমান খান। সেখানে থেকে ছুটি কাটিয়ে ফিরলেন গতকালকেই। আর ঘরে ফিরেই পরিবারসহ তিনি চলে গেলেন নিজের পছন্দের রেস্টুরেন্টে। কিন্তু যেতে পথে হঠাৎই দেখেন কিছু পথশিশুদের। গাড়ি থেকে নামতেই সালমানকে দেখে দৌড়ে এল সবাই। সবার হাতেই রঙিন বই, ফুল, চকোলেট বা কারো হাতে বেলুন।

না, এগুলো সালমান খানকে দেয়ার জন্য নয়। এগুলো যে তারা রাস্তার মানুষের কাছে বিক্রি করে অন্ন যোগায়। সালমান গাড়ি থেকে নেমে এলেন সেইসব অসহায় পথশিশুদের কাছে। বেশখানিক সময়ও কাটালেন। কিনলেন ছেলে-মেয়েদের হাতে থাকা রঙিন বইপত্র, বেলুন। সবাইকে ডেকে এনে কথাও বললেন। কাউকে দিলেন পাঁচশো রুপি, আবার কাউকে বা এক হাজার রুপি!

রাতের রাস্তায় এমন দান পেয়ে পথ শিশুরাওতো মহা খুশি! হয়তো সালমানকেও সেইসব পথ শিশুদের মুখে একচিলতে হাসি পরম তৃপ্তি এনে দিয়েছে!






মন্তব্য চালু নেই