মেইন ম্যেনু

‘রাত্রীর যাত্রী’ এবার সম্পাদনার টেবিলে

হাবিবুল ইসলাম হাবিবের আলোচিত চলচ্চিত্র ‘রাত্রীর যাত্রী’ শুটিং শেষ হয়ে এবার যাচ্ছে সম্পাদনার টেবিলে। গত ২৪ থেকে ২৭ আগস্ট টানা ৪ দিন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, আনিসুর রহমান মিলন, মারজুক রাসেল ও অতিথি চরিত্রে নায়ক অভিনয় দিয়ে চলচ্চিত্রটির দৃশ্যায়ন শেষ হয়। শেষ দৃশ্যের কাজ হয়েছে হোতাপাড়া, তেজগাঁয়ে একটি হাসপাতালে ও দিয়াবাড়ীতে।

পরিচালক হাবিবুল ইসলাম হাবিব ছবিটি প্রসঙ্গে জানান, ‘রাত্রীর যাত্রী’র শুটিং সমাপ্তির আশায়

অনেকদিন যাবৎ ছবিটির শিল্পী, কলাকুশলি এবং ‘রাত্রীর যাত্রী’র সারাদেশের সহযাত্রী বন্ধুরা অপেক্ষায় ছিলেন। কেন না ছবিটি নিয়ে দেশজুড়ে চলছিল ভক্তদের ব্যাপক প্রচারণা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। অচিরেই সম্পাদনার কাজ শুরু করবো এবং দর্শকদের একটি চমৎকার পারিবারিক বিনোদনমূলক আকাঙ্খিত ছবি উপহার দিতে চাচ্ছি।

পরিচালক হাবিবুল ইসলাম হাবিব আরো জানান, রাত্রীর যাত্রী ছবিতে শুরু থেকেই গুনী এবং জনপ্রিয় শিল্পীদের নিয়ে কাজ করেছেন। সঙ্গে পেয়েছি বিশাল দর্শক সহযাত্রী। সবার কাছে ‘রাত্রীর যাত্রী’র পরিবার তাই কৃতজ্ঞ।
রাত্রীর যাত্রী সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- চিত্রনায়িকা মৌসুমী, সালাহউদ্দিন লাভলু, আনিসুর রহমান মিলন, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, রেবেকা পারভিন, সোনিয়া হোসেন, শিমুল খান, আনান জামান, জিয়া তালুকদার, মুক্তা হাসান, লায়লা নাঈম, সাদিয়া আফরিন, আশরাফ কবির, ম আ সালাম এবং নায়ক সম্্রাটসহ অনেকে।






মন্তব্য চালু নেই