মেইন ম্যেনু

রাত হলেই বদলে যায় হাতিরঝিল, শুরু হয় তরুণীদের নগ্ন নিত্য আর যৌনলীলা (ভিডিও)

হাতিরঝিল বর্তমানে ঢাকার সব মানুষের কাছে ঘুরতে যাওয়ার প্রিয় স্থান। প্রতিদিন হাজার মানুষ রাজধানীর বিভিন্ন জায়গা থেকে হাতিরঝিলে ঘুরতে আসে।

হাতিরঝিল প্রকল্পটি মূলত ২০০৭ সালে তত্বাবধায়ক আমলে শুরু করা হয় এবং সকলের জন্য উন্মুক্ত করে দেয়া হয় ২০১৩ সালে।

প্রকল্পটি গড়ে উঠেছে ৩০২ একর জমির উপর।হাতিরঝিল প্রজেক্টের উদ্দেশ্য ছিল বৃষ্টির পানি ও পয়োনিষ্কাশনের মাধ্যমে রাজধানীর একটি বড় অংশের জলাবদ্ধতা দূর করা, শহরের নান্দনিক সৌন্দর্য বাড়ানো, রাজধানীর পূর্ব ও পশ্চিম অংশের মধ্যে যোগাযোগ ব্যাবস্থাসহ যানজট নিরসন ।

পাশাপাশি পরিবেশের সার্বিক উন্নয়নও এ প্রকল্পের উদ্দেশ্য। কিন্তু পরিতাপের বিষয় হল কিছু উচ্ছৃঙ্খল তরুন তরুনী হাতিরঝিলের এলাকাকে অসামজিক কাজের আখড়া বানিয়ে ফেলেছে।

যদিও দিনের বেলায় অনেক বেশি লোকজন হাতিরঝিল এলাকায় থাকার কারনে অসামাজিক কাজের হার কম থাকে কিন্তু রাত বাড়ার সাথে সাথে বাড়তে থাকে অসামাজিক কাজের হারও।

বিশেষ করে পুলিশের চাদাবাজি ও পতিতাদের দৌরাত্ম্য চোখে পড়ার মতো। আর আছে কিছু ধনীর বখে যাওয়া ছেলে মেয়েরা।

প্রায়ই দেখা যায় গভীর রাতে গাড়ি নিয়ে কিছু তরুন তরুনী মাতাল হয়ে হাতিরঝিলের বিভিন্ন ব্রিজের উপর অনৈতিক কার্যকলাপে মেতে ওঠে।

গভীর রাতে হাতিরঝিলে লোকজন কম থাকে এবং নিরাপত্তা রক্ষীর সংখ্যাও কম থাকার কারনে এসব অনৈতিক কাজ বন্ধ করা সম্ভব হচ্ছে না ।

যদিও এসব বিষয় সর্বসাধারনের অজানাই ছিল কিন্তু কিছুদিন আগে ইন্টারনেটে একটা ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় একটি মেয়ে আর তিনটি ছেলে মিলে হাতিরঝিলের একটি ব্রিজের উপর মাতাল অবস্থায় নাচানাচি করছে।

যদিও প্রশাসনের তৎপরতায় থামছে। থামানোর চেষ্টাতেও তাদের কোন কোন ত্রুটি নেই। কিন্তু তারা যদি হোন যারা লাগাম টানতে চান। তাদের চেয়ে বড় কিছু-

ভিডিও দেখতে ক্লিক করুণ…






মন্তব্য চালু নেই