মেইন ম্যেনু

রানীশংকৈলে কমিশনার রফিউলের মেয়র প্রার্থী হওয়ার ঘোষণা!

নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভলেপমেন্ট প্রজেক্ট ওয়ার্ড ভিশনিং ওয়ার্ড নং ০৭ এর আয়োজনে রানীশংকৈল পৌরসভা ঠাকুরগাঁও। বাংলাদেশ সরকার ও জাইকা এর সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান মেয়র মখলেসুর রহমান, কমিশনার বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বৃন্দ। উক্ত ওয়ার্ডের কমিশনার রফিউল ইসলাম তার বক্তব্যে আগামীতে মেয়র পদে নির্বাচন করবেন মর্মে এমন ঘোষণা দেন এবং তিনি বলেন, আগামী ২০১৫ সালের মধ্যে উক্ত ওয়ার্ড কে দারিদ্র মুক্ত, মাদক মুক্ত, সুস্থ স্যানিটেশন ব্যবস্থা, ড্রেন, রাস্তা, রাস্তা লাইটিং এর ব্যবস্থা করে রাণীশংকৈল পৌরসভার মধ্যে ০৭ নং ওয়ার্ড টিকে মডেল হিসেবে দেখাতে চাই।

উপস্থিত শতাধিক পৌরবাসির মধ্যে পৌরসভার আয়োজনে ওয়ার্ড ভিশনিং অনুষ্ঠানে বক্তারা নগরায়নকে সুন্দর, দৃষ্টি নন্দন পরিকল্পিত ব্যবস্থাপনায় দেখতে চান। যদিও প্রচন্ড খরা ও রোদ্রের তাপদাহে আবহাওয়া ছিল অনেক বেশী রুক্ষ, আর মানুষ এই অবস্থাতেই রানীশংকৈল দাখিল মাদরাসার মাঠে বেশ আগ্রহের সাথে বসে একটি সুন্দর পৌরসভার স্বপ্ন দেখছিলেন। ০৭ নং ওয়ার্ড কমিশনার রফিউল তার বক্তব্যে বলেন, এই ওয়ার্ডে শতভাগ স্যানিটেশন ব্যবস্থা ও রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমন উন্নয়নের কথা উঠে আসে। ইতোমধ্যে রানীশংকৈল পৌরসভার মেয়র পদপার্থী হিসেবে বিভিন্ন পত্রিকাতে তার (রফিউল) নাম দেখা গেছে।

জানাগেছে সরকার ও জাইকার মাধ্যমে এই পৌরসভায় ব্যাপক উন্নয়ন হবে বলে পৌর কর্তৃপক্ষ বিষয়টি অবগত করেন।

রফিউল ইসলাম (ভিপি) হঠাৎ করেই মেয়র প্রার্থীর ঘোষণা দেওয়ায় বিষয়টি পৌরমহলে আলোচনার ঝড় তোলে। তাঁকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন আমি রানীশংকৈল পৌরবাসীর পাশে থেকে সহযোগীতার মাধ্যমে কাজ করে যেতে চাই।

এই পৌরসভায় একাধিক প্রার্থী নির্বাচন করবেন বলে তিনি মন্তব্য করেন।






মন্তব্য চালু নেই