মেইন ম্যেনু

রাবিতে ছাত্রলীগ নেতার বহিষ্কার প্রত্যাহারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে স্থায়ীভাবে বহিষ্কৃত তিন নেতার ছাত্রত্ব ফিরিয়ে দেয়ার দাবিতে ক্যাম্পাসে গণস্বাক্ষর সংগ্রহ শুরু করেছে রাবি ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে তিন দিনব্যাপী এই কর্মসূচীর উদ্বোধন করেন রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু এবং সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লব।

এ সময় রাবি ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান রাসেল, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দামসহ সংগঠনটির অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, লঘু অপরাধে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত তিন ছাত্রলীগ নেতার ছাত্রত্ব ফিরিয়ে দেয়ার দাবিতে আমাদের এই কর্মসূচী। বুধবার পর্যন্ত আমরা স্বাক্ষর সংগ্রহ করবো। এর মধ্যে আমাদের দাবি না মানা হলে বর্ষবরণের পর নতুন কর্মসূচী ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ আগস্ট চাঁদা না পেয়ে রাবির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সিরাজুম মুনীরকে মারধর করেন ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, সহসভাপতি তন্ময়ানন্দ অভি ও শহীদ হবিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশীদ।

গত ২৯ মার্চ সিন্ডিকেট সভায় তাদেরকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। এরপর থেকে ওই তিন নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে রাবি ছাত্রলীগ।






মন্তব্য চালু নেই