মেইন ম্যেনু

রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই সম্মিলন ২৭ আগস্ট

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম অ্যালামনাই সম্মিলন আগামী ২৭ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মিলনে অংশগ্রহণে আগ্রহীদের আগামী ৩১ জুলাই এর মধ্যে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। এ সম্মিলনে বিভাগের বিএ (অনার্স), এমএ, পিএইচডি নেওয়া এবং বর্তমান শিক্ষক শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন।

সোমবার দুপুর ১২টায় বিভাগের ১৫০ নম্বর কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে এসব তথ্য জানানো হয়।

লিখিত বক্তব্যে সম্মিলন কমিটির আহ্বায়ক অধ্যাপক এফ এম এ এইচ তাকী বলেন, সম্মিলনে অংশগ্রহণ করতে সাবেক শিক্ষার্থীদের ১৫শ টাকা, জীবন সদস্য হতে ছয় হাজার টাকা, এবং বর্তমান শিক্ষার্থীদের ৮শ টাকা ফি প্রদান করে রেজিস্ট্রেশন করতে হবে। বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সঞ্চয়ী হিসাব নম্বর-০২০০০০৮৬১৭৪১৬ তে জমা দিয়ে নির্ধারিত ফরম পূরণ করতে হবে। সরাসরি বিভাগ ও বিভাগের ওয়েবসাইট িি.িৎঁ.ধপ.নফ/রংফ থেকে ফরম ডাউনলোড করা যাবে। গত ২৩ মে থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে এবং ৩১ জুলাই পর্যন্ত চলবে ।

তিনি অনুষ্ঠানসূচি সম্পর্কে বলেন, ২৭ আগস্ট সকাল ৯টায় বিভাগের সামনে সম্মিলনের উদ্বোধন করে সেখান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। এরপর ১০টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে মূল উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পরে আড়াই টায় স্মৃতিচারণ, সাড়ে ৪টায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও কমিটি গঠন এবং সাড়ে ৫টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসেন, অধ্যাপক আব্দুল লতিফ, অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, অধ্যাপক মোহা. আশরাফ উজ জামানসহ প্রমুখ।






মন্তব্য চালু নেই