মেইন ম্যেনু

রাবির এস এম হলের ক্যান্টিন মালিকের ভাইকে ছাত্রলীগ কর্মীর মারধর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাহমখদুম হলের (এস এম হল) ক্যান্টিন মালিকের ভাইকে বাঁকির টাকা চাওয়ায় মারধর করেছে রাবি শাখা ছাত্রলীগের কর্মী আবুল খায়ের মোস্তফা ওরফে রিনেট। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে হলের ২৫৪ নং কক্ষে আটকে রেখে তাকে মারধর করা হয়।

মারধরের শিকার জয়নাল আবেদীন (৩০) বিশ্ববিদ্যালয়ের শাহমখদুম হলের ক্যান্টিন মালিক বেলাল হোসেনের ছোটভাই।

ক্যান্টিন মালিক বেলাল হোসেন জানান, রিনেট শাহমখদুম হলের ক্যান্টিন থেকে বাঁকি খায়, তার বাকির পরিমান এসেছে ১১ হাজার ৫শ ৫৫ টাকা। কিন্তু সে বাঁকির কোন টাকা পরিশোধ করেনি। বরং সে বাকি খাওয়ার উপরই আছে। বৃহস্পতিবার রাতের খাবার খেতে এসেও সে বাঁকির খাতায় হিসাব তুলতে বলে। এসময় আমার ছোট ভাই জয়নাল তার কাছ থেকে পূর্বের বাকি খাওয়া টাকা চাইলে সে তাকে হলের ২৫৪ নং কক্ষে দেখা করতে বলে।

এসময় তিনি বিষয়টি রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লবকে জানালে তিনি কোনো সমস্যা হবেনা উল্লেখ করে ওই কক্ষে যেতে বলেন। পরে জয়নাল ওই কক্ষে গেলে তাকে আটকে রেখে রিনেট বেধরক মারধর করে।

এ বিষয়ে যোগাযোগ করতে রিনেটের মুঠোফোনে যোগাযোগ করাহলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লব জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন।

এ বিষয়ে রাবি ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানা বলেন, রিনেট ছাত্রলীগের কর্মী থেকে অনেক আগেই বহিস্কার হয়েছে। সে বর্তমানে ছাত্রলীগের কেউ না। সে যে অপরাধ করেছে তার সাথে ছাত্রলীগের কোন সংশ্লিষ্টতা নেই । এ বিষয়ে আইন তার যথাযথ পদক্ষেপ নিবে।






মন্তব্য চালু নেই