মেইন ম্যেনু

রাবির হল থেকে দুই শিক্ষার্থী আটক

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হল থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে দুই শিক্ষার্থীকে আটক করা হয়া হয়েছে। রবিবার দিবাগত রাত ২টার দিকে হলের ২৩৬ ও ৪৪২ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটককৃত শিক্ষার্থীরা হলেন- আব্দুল গাফফার ও মাহবুব। তারা দুজনেই ক্রপ সায়েন্স এ্যান্ড টেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকী হত্যাকা-ের ঘটনায় গ্রেফতার জেএমবি সদস্য রহমতুল্লাহর সহপাঠী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মজিবুল হক আজাদ বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল থেকে দুই শিক্ষার্থীকে আটক করেছে। তবে সুনির্দিষ্ট কোন অভিযোগের কথা আমাদের জানায়নি।

শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এসএম এক্রাম উল্যাহ বলেন, সাম্প্রতিক সময়ে বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী শহরে সংঘটিত খুনের ঘটনায় তাদের প্রতি সন্দেহ থাকার কথা পুলিশের পক্ষ থেকে আমাকে জানানো হয়েছে। তার পরিপ্রেক্ষিতেই ওই দুই শিক্ষার্থীকে হল থেকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, দুই শিক্ষার্থীকে আটকের বিষয়টি পুলিশের গোয়েন্দা বিভাগ ভালো বলতে পারবেন।

তবে রাজশাহী মহনগর পুলিশের মুখপাত্র ও সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর আটকের বিষয়ে আমার কাছে কোন তথ্য নেই।






মন্তব্য চালু নেই