মেইন ম্যেনু

রাবি শিক্ষক হত্যা : ইমামসহ আরো ২ জন আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে শিক্ষক হত্যার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার ভোরে বাগমারায় অভিযান চালিয়ে তার নিজ গ্রামের মসজিদের ইমাম ও স্থানীয় এক মাদরাসা শিক্ষককে আটক করা হয় বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন।

আটককৃতরা হলেন- দরগামাড়িয়া জামে মসজিদের ইমাম রায়হান আলী (৩২) ও গোপালপুর মাদরাসার শিক্ষক মুনসুর রহমান (৪৮)। এদের মধ্যে রায়হানের বাড়ি উপজেলার তালঘরিয়া ও মুনসুরের বাড়ি খাজাপাড়া গ্রামে।

পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন জানান, প্রফেসর রেজাউল কমির সিদ্দিকী তার নিজ গ্রামে একটি গানের স্কুল প্রতিষ্ঠা করেন। কিন্তু তার গ্রামের মসজিদের ইমাম রায়হান আলী গান বাজনা পছন্দ করতেন না। তাই গানের স্কুল প্রতিষ্ঠা করাতে বিরোধীতা করেন ইমাম। এ কারণে জিজ্ঞাসাবাদের জন্য রায়হানকে আটক করে নিয়ে আসা হয়েছে। আর সন্দেহভাজন হিসেবে শিক্ষকের পাশের গ্রামের খাজাপাড়ার মাদরাসা শিক্ষক মুনসুরকে আটক করা হয়েছে। এ নিয়ে শিক্ষক হত্যার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত শনিবার সকালে রাজশাহী নগরের শালবাগান এলাকায় নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে গলাকেটে হত্যা করে।






মন্তব্য চালু নেই