মেইন ম্যেনু

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুরের লেবুতলা এলাকায় এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

আহত সাহাবুদ্দিন শান্তফার্সি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি বিনোদপুরের ধরমপুর এলাকার বাসিন্দা হাসানুজ্জামান ইলিয়ানের ছেলে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, ‘সাহাবুদ্দিন শান্ত ওই সময় লেবুতলা এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এই সময় তাকে কে কা কারা এসে পিঠে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। তার পিঠে চারটি সেলাই দেওয়া হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ‘এদিন শান্তর বাসায় তার এক বান্ধবী আসে। ইফতার শেষে বান্ধবীকে এগিয়ে দিতে শান্ত তার সাথে আসে। পরে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, ‘শিক্ষার্থীকে ছুরিকাঘাতের বিষয়টি শুনেছি। শান্ত এখন চিকিৎসাধীন আছেন। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’






মন্তব্য চালু নেই