মেইন ম্যেনু

রাবি শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ, হাসপাতালে দুইজন

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মার্কেটিং বিভাগের দুই শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ইসরাত হোসেন ইমন ও মোস্তাকিন রহমান। গুরুতর আহত অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (রামেক) ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মারধরকারী ছাত্রলীগকর্মী দর্শন বিভাগের মনিরুল ইসলাম,শাখা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক; হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী সাদ্দাম হোসেন রুবেল, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মুন।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলর চত্বরে ক্রিকেট খেলছিলো। খেলা শেষে তারা পাশে অবস্থিত টিউবওয়েলে পানি খেতে যায়। এ সময় পাশে ছাত্রলীগকর্মী মনিরুল তার এক বান্ধবীকে নিয়ে বসে ছিলো। এ সময় মার্কেটিং বিভাগের শিক্ষার্থীরা ওই মেয়েটির পাশ দিয়ে যাওয়া নিয়ে মনিরুল ও রুবেলের সাথে তাদের বাককিত-া হয়।

পরে টিউবওয়েল থেকে ফেরার পথে ওই শিক্ষার্থীদের খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে বেধড়ক মারধর করে ছাত্রলীগকর্মী মনিরুল-রুবেলসহ তাদের সহযোগীরা। এই ঘটনায় আহত সোয়াদ ও ইমনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে (রামেক) নিয়ে আসা হয়।

তবে রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, মেয়েঘটিত কারণে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তাদেরও এক কর্মী গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান বলেন, মার্কেটিং বিভাগের দুই ছাত্রকে মারধরের বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই