মেইন ম্যেনু

রাসিকের জন্য ২৫ কোটি টাকা বরাদ্দ

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) জন্য সরকার ২৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে বলে জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম।

রোববার দুপুরে রাসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম বলেন, বিশেষ এক পরিস্থিতিতে সরকার তাকে রাজশাহী সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব প্রদান করেছে। গত ২ জুন দায়িত্ব গ্রহণের পর দেখছি, রাজশাহী সিটি করপোরেশনের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত নাজুক। বর্তমান পরিস্থিতি থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থনৈতিক অবস্থা উন্নয়ন আমাদের কাছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এ অবস্থা মোকাবিলার জন্য সরকার, মহানগরবাসী ও রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, সরকার সহযোগিতাস্বরূপ ইতিমধ্যে আমাদেরকে ২৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সরকারকে রাজশাহী মহানগরবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই।

তিনি আরো বলেন, কিছুদিন আগে কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত চার লেনের সড়ক নির্মাণের জন্য ১২৭ কোটি ৫০ লাখ টাকার একটি প্রকল্প একনেকে অনুমোদিত হয়েছে। এসব কার্যক্রমে রাজশাহী সিটি করপোরেশনের প্রাক্তন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আন্তরিক সহযোগিতা অব্যাহত রেখেছেন। এজন্য আমরা তাকেও ধন্যবাদ জানাই।






মন্তব্য চালু নেই