মেইন ম্যেনু

রাস্তা আটকে নাচানাচি? তরুণীকে কষে থাপ্পর

২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে আছে? ব্যস্ত সড়কে হঠাৎ ‘চার ছক্কা হই হই, বল গড়াইয়া গেল কই’ গানে নাচে মেতেছিল সারাদেশ। প্রায় সব কলেজের শিক্ষার্থীরাও মেতেছিল এই মাতোয়ারায়। ভারতের একদল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা এবার জনপ্রিয় পাশ্চাত্য পপ গানের সুরে এমনই একটি ফ্লাশ মোব বানাচ্ছিলেন।

তবে ভালো ভাবে নেয়নি কর্মব্যস্ত মানুষ। পশ্চিমা গানের দাপাদাপিতে বিরক্ত হয়ে এক ছাত্রীর গালে থাপ্পরই মেরে দিয়েছেন এক নারী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভারতের কেরালার কান্নুর জেলার পাইয়ানুর বাস স্ট্যান্ডের এই ঘটনার খবরে বলা হয়, সাতসকালে বিশাল যানজট তৈরি হয়। জনপ্রিয় পাশ্চাত্য পপ গানের সুরে ছাত্রছাত্রীদের নাচের দাপটে থমকে যায় পথচলতি জনতা। অনেকে নাচিয়েদের তারিফ করে মোবাইলে ছবিও তুলতে থাকেন।

গান শেষ হলে হাততালিতে ফেটে পড়েন পড়ুয়ারা, হাঁটা শুরু করতে যান পথচারিরা। কিন্তু ফের নতুন গানের সঙ্গে আরম্ভ হয় নাচ। এবার ধৈর্যের বাঁধ ভাঙে এক নারী। নাচিয়ে দলের এক তরুণীর গালে সপাটে চড় কষিয়ে দেন তিনি। হতচকিত পড়ুয়ারা প্রতিবাদ করতে গেলে আরো রেগে ওঠেন ওই নারী। ছত্রভঙ্গ হয় হঠাত্‍ নাচের আসর।

asCapture

দেখুন ভিডিওতে :






মন্তব্য চালু নেই