মেইন ম্যেনু

রিক্সাওয়ালার বউ নিয়ে ইউপি চেয়ারম্যান উধাও (ভিডিও)

ভোলার লালমোহনে রিক্সাওয়ালার বউ নিয়ে ইউপি চেয়ারম্যান উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । অভিযোগ সূত্রে জানা যায়, লালমোহন উপজেলার সদর ইউনিয়ন লালমোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজা শাহজাহান এর বিরুদ্ধে একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড শিকদার বাড়ির রিক্সাওয়ালা আঃ সাত্তারের স্ত্রী তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হয়েছেন ।

রিক্সাওয়ালা আঃ সাত্তার অভিযোগ করে বলেন, আজ প্রায় ১১দিন হয়ে গেছে আমার স্ত্রী কে নিয়ে আমাদের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজা শাহজাহান ঢাকা গেছেন।

আমার সংসারের টুকিটাকি ঝামেলায় বিচারের নাম করে আমার স্ত্রীর সাথে তার পরিচয়। গত শনিবার ২৫-০৭-১৫ তারিখে আমার স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়।

পরদিন সকালে আমি জানতে পারি চেয়ারম্যান তার কাজের বুয়াকে আমার বাড়িতে পাঠিয়ে আমার স্ত্রী কে নিয়ে গেছেন ।

আমি চেয়ারম্যান সাহেবের কাছে গিয়ে আমার স্ত্রী ও সন্তানদের ব্যাপারে জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন, তোর বউ কোথায় আমি কি জানি , তোর বউকে তুই খোঁজ কর গিয়ে।

অপরদিকে আমার এলাকার দুজন লোক ও এক চৌকিদার আমার স্ত্রীকে চেয়ারম্যানের বাসায় দেখেছেন ।

আমার এক তালই চেয়ারম্যানের মেয়ের সাথে আমার মেয়েকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নাজিরপুর লঞ্চঘাট এলাকায় দেখেছেন বলে জানিয়েছেন ।

অথচ চেয়ারম্যান আমাকে হুমকি দিয়ে বলে তুই পারলে কিছু কর । আমি স্বচক্ষে দেখার জন্য ভয়ে চেয়ারম্যানের বাড়িতে যেতে পারছিনা । তাই থানায় অভিযোগ দায়ের করতে এসেছি।

এ ব্যাপারে আঃ সাত্তার ০৪-০৮-১৫ তারিখে লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে এ ব্যাপারে জানতে চাইলে লালমোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান জানান, আমি ঢাকা আছি আজ রওনা দেবো । আপনারা অভিযোগকারীকে ধরে রাখেন কালকে থানায় সকলের সামনে বলব তখন শুনতে পারবেন।

upcjhhv

ভিডিও:






মন্তব্য চালু নেই