মেইন ম্যেনু

রিজার্ভ চুরিতে বিএনপি-জামায়াত জড়িত থাকতে পারে : হাছান মাহমুদ

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত থাকতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে রাজধানীতে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রিপোর্টাস ইউনিটির স্বাধীনতা হলে প্রজন্ম লীগ ওই সভার আয়োজন করে।

শেখ হাসিনাবিহীন নির্বাচনের ইঙ্গিত দিয়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ফৌজদারি অপরাধ করেছেন উল্লেখ করে তিনি খালেদা জিয়ার বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলার আহ্বান জানান।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া হাসিনাবিহীন নির্বাচনের কথা বলেছেন। এটি কিসের ষড়যন্ত্র? তিনি কি আরেকটি ২১ আগস্ট চান? এটি তদন্তের প্রয়োজন। তার বিরুদ্ধে ফৌজদারি মামলা হওয়া প্রয়োজন। তিনি ফৌজদারি অপরাধ করেছেন। সরকারকে অনুরোধ করবো, খালেদার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির সঙ্গে বিএনপি-জামায়াতের সম্পৃক্ততার ইঙ্গিত দিয়ে তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন যারা পাকিস্তানি ভাবধারায় বিশ্বাসী তারা বসে নেই। তাদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। লন্ডনে কার্গো বিমান বন্ধ, এটিএম বুথ জালিয়াতি, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি- সব একই সূত্রে গাঁথা। এসব ষড়যন্ত্রের অংশ।

হাছান মাহমুদ বলেন, যারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে ২৫ মিলিয়ন ডলার আমেরিকান লবিস্টদের দিতে পারেন, তারা ১০১ মিলিয়ন ডলার যারা চুরি করেছেন, সে হ্যাকারদের সঙ্গে তাদের সম্পর্ক নেই তা বিশ্বাস করতে কষ্ট হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়।






মন্তব্য চালু নেই