মেইন ম্যেনু

রিপোর্টার্স ইউনিটি ও রাবিসাসের প্রীতি ম্যাচ গোল শূন্য ড্র

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু) এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ গোল শূন্য ড্র হয়েছে। শুক্রবার সকাল সাতটায় বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ মাঠে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

ম্যাচের শুরু থেকেই দুই দল আক্রমণাত্মকভাবে খেলতে থাকে। দুই দলের আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়েই শেষ হয় ম্যাচের প্রথমার্ধ। এরপর দ্বিতীয়ার্ধে রিপোর্টার্স ইউনিটির দুইটি শট দুর্ভাগ্যবশত লক্ষ্যভ্রষ্ট হয়। এদিকে, চরম প্রতিদ্বন্দ্বিতামূলক এই ম্যাচের শেষ মুহুর্তে গোলের সুবর্ণ সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি রাবিসাসের খেলোয়াড়রা। ৫০ মিনিটের খেলায় প্রাণপণ চেষ্টা করেও কোনো গোলের দেখা পায়নি দুই দলের খেলোয়াড়রা। শেষ পর্যন্ত গোল শূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহিদুল ইসলাম বলেন, এটা ছিল দুই সাংবাদিক সংগঠনের মধ্যে প্রীতি ম্যাচ। খেলায় আমাদের খেলোয়াড়রা তাদের সেরাটা দিয়েছে। তবে দুই দলের ডিফেন্স শক্তিশালী হওয়ায় কোনো দলের স্ট্রাইকাররাই সফল আক্রমণে যেতে পারেনি। তবে আমি বলবো খেলায় দুই দলেরই জয় হয়েছে।

তবে প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ শেষে গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ার ব্যাপারে রাবিসাসের সহ-সভাপতি হাসান আদিব বলেন, ক্যাম্পাসে বিভিন্ন সাংবাদিক সংগঠন আছে। সংগঠনগুলো বন্ধুপ্রতীম বলা যায়। এ ধরনের সংগঠনের ভেতরে এটা খুবই ভালো আয়োজন। যেহেতু এটি প্রীতি ম্যাচ। ম্যাচে দুই দলের খেলোয়াড়রাই ভালো খেলেছে। তবে গোল না হওয়াটা দুঃখজনক। একপাক্ষিক ভাবে না বলে আমি বলবো এটা দুই দলের স্ট্রাইকারদের ব্যর্থতা।






মন্তব্য চালু নেই