মেইন ম্যেনু

রিল লাইফে সালমানের সাথে সোনমের রোমান্স

সলমন খানের ‘রোমান্স’ এনজয় করেন সোনম কপূর! ঠিকই পড়ছেন। তবে তা রিয়েল লাইফে নয়, রিল লাইফে। এত দিনের কেরিয়ারে সল্লু মিঞা যত ছবি করেছেন তার বেশির ভাগেই সলমনের চরিত্রের নাম ছিল ‘প্রেম’। আর এই প্রেমিক সলমনকেই ‘প্রেম রতন ধন পায়ো’র সেটে খুঁজে পেয়েছেন অনিল-কন্যা। আসন্ন এই ছবিতে জুটি বেঁধেছেন সলমন সোনম।

শুধুমাত্র সলমনের জন্যই নাকি এ ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। সেই শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সোনম বলেছেন, ‘আমার মনে হয় রোমান্স সিকুয়েন্সে সলমন অসাধারণ। ওর রোমান্টিক ফিল্ম আমার দারুণ লাগে। সলমনের জন্যই এই ছবিটা করছি আমি।

পাশাপাশি পরিচালক সূরজ বরজাতিয়ারও প্রশংসায় পঞ্চমুখ সোনম। তিনি জানিয়েছেন, সূরজ সব সময়ই ছবির মাধ্যমে গোটা পরিবারের ইমোশনকে রিলেট করাতে পারেন। তাই এই ছবি যে বক্স অফিস কাঁপাবে সে ব্যাপারে এক প্রকার নিশ্চিত নায়িকা। ছবিতে ডবল রোলে দেখা যাবে সলমনকে। এ ছাড়াও একটি বিশেষ চরিত্রে রয়েছেন নীল নীতিন মুকেশ। চলতি বছরের নভেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি।

এর আগে সূরজ-সলমন জুটি ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘ম্যায়নে পেয়ার কিয়া’র মতো ফ্যামিলি ড্রামা বানিয়েছেন। তাই এ ছবিতেও এই জুটি সাফল্য পাবে বলেই মনে করছে বলিউড। সব মিলিয়ে বড় পর্দায় সোনম-সলমনের রোমান্স দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। সুত্র- আনন্দবাজার






মন্তব্য চালু নেই