মেইন ম্যেনু

রেকর্ড গড়তে যাচ্ছেন গার্দিওলা

আগামী জুনেই জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে পেপ গার্দিওলার। চুক্তি নবায়ন করবেন না তিনি। চিত্র পরিস্কার, অন্য কোন ক্লাবে যাচ্ছেন স্প্যানিশ এই নামকরা কোচ। প্রশ্ন হচ্ছে, যাবেন কোথায়?

বিভিন্ন গনমাধ্যমের খবর, গার্দিওলা পাড়ি জমাতে পারেন ইংলিশ প্রিমিয়ার লিগে। গার্দিওলাকে পেতে নাকি টাকার বস্তা নিয়ে প্রস্তুত দুই ম্যানচেস্টার শিবির। এর মধ্যে নাকি একধাপ এগিয়ে ম্যানচেস্টার সিটি। তারা নাকি রেকর্ড বেতন দিতে মুখিয়ে আছে। বার্সেলোনার হয়ে একসময় দুই হাতে একাধিক শিরোপা জেতা গার্দিওলা শেষ পর্যন্ত কোথায় যান তাই দেখার বিষয়।

তবে ম্যানসিটিতে যোগ দেওয়ার বিষয়ে জার্মান পত্রিকা ‘বিল্ড’একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে উল্লেখ করা হয়েছে ম্যানসিটির সঙ্গে ইতিমধ্যে চুক্তিও নাকি করেছেন গার্দিওলা। এক মৌসুমের জন্য গার্দিওলাকে ২৫ মিলিয়ন ইউরো দেবে ম্যানসিটি।

যা বর্তমান ক্লাব বায়ার্ন থেকে প্রাপ্ত অর্থের দ্বিগুণ। বিল্ডের প্রতিবেদন যদি সত্য হয়- তাহলে গার্দিওলা হতে যাচ্ছেন ক্লাব ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশী বেতন পাওয়া কোচ। তবে জটিলতা আছে অন্যখানেও। কারণ ম্যানসিটির সঙ্গে বর্তমান কোচ ম্যানুয়েল পেলিগ্রিনির চুক্তি রয়েছে ২০১৭ সাল পর্যন্ত। গার্দিওলাকে আনতে হলে আগে সরিয়ে দিতে হবে পেলিগ্রিনিকে।

তাহলে কি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েই রেকর্ডটি গড়তে যাচ্ছেন লিওনেল মেসির সাবেক গুরু মুণ্ডিত মস্তকের গার্দিওলা?






মন্তব্য চালু নেই