মেইন ম্যেনু

রেখাকে ‘মা’ ডাকলেন ঐশ্বরিয়া

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল ‘কালারস’ টিভিতে গত শনিবার ‘স্টারডাস্ট অ্যাওয়ার্ড ২০১৬’র আসর বসেছিল। ‘জাজবা’ ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করেই এই মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এই পুরস্কারটি তিনি গ্রহণ করেন কিংবদন্তি অভিনেত্রী রেখার হাত থেকে। আর তখনই রেখাকে মা সম্বোধন করে মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন বচ্চন বধু ঐশ্বরিয়া।

রেখার হাত থেকে ‘জজবা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নেয়ার পর ধন্যবাদ দেয়ার পালায় রেখাকে মা ডেকেছেন ঐশ্বরিয়া। ‘স্টারডাস্ট অ্যাওয়ার্ড ২০১৬’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত সকল তারকারা এই ঘটনার প্রত্যক্ষ সাক্ষী হয়ে রইলেন। অনুষ্ঠানে ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চনও উপস্থিত ছিলেন। তাঁর সামনেই তিনি মঞ্চে বললেন, ‘মায়ের কাছ থেকে পুরস্কার পাওয়ার অভিজ্ঞতা অসাধারণ। উত্তরে রেখা অইশ্বরিয়াকে বলেন, ‘আমি তোমাকে এমন আরও অনেক কিছু দিতে চাই।’

প্রসঙ্গত, ঐশ্বরিয়ার মুখে ‘মা’ ডাক শুনে অনেকেই চমকে যান। তবে ঐশ্বরিয়া এবং রেখার সম্পর্ক অনেক পুরোনো। রেখাকে নিজের অনুপ্রেরণা মনে করেন ঐশ্বরিয়া। আর রেখাও মেয়ের নজরে দেখেন অভিনেত্রীকে। কাজেই এই সম্বোধনে খারাপ কিছু দেখছেন না সমালোচকরা।






মন্তব্য চালু নেই