মেইন ম্যেনু

রেখার সঙ্গে অভিনয়ে বাংলাদেশের ফারহান

এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন বাংলাদেশের ফারহান। এর চেয়ে বড় খবর সে ভারতের জনপ্রিয় অভিনেত্রী রেখার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘গড অব স্মল থিংস’ আর ছবিটি পরিচালনা করেছেন ভারতীয় পরিচালক ড. কুমারা।

আগামী দুমাস পরে ছবিটির শুটিং শুরু হবে। ছবিটি নির্মিত হবে অরুন্ধতী রায়ের বিশ্বখ্যাত এ উপন্যাসকে কেন্দ্র করে। এ প্রসঙ্গে ফারহান বলেন, ইতিমধ্যে আমি ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এর আগে আমি পাওলি দামের সঙ্গে শ্রীলংকান চলচ্চিত্র ‘ন্যুড-২’তে অভিনয় করলেও রেখার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া আমার জন্য সত্যিই অনেক সৌভাগ্যের।

ফারহানের প্রতিভা মূলত শুরু হয় ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’ ছবির মাধ্যমে। এ ছবিতে অভিনয়ের জন্য ছোটবেলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

কলকাতায় বেশ পরিচিত ফারহান। কলকাতার জনপ্রিয় সিরিয়াল সুবর্ণলতাতে শুভ চরিত্রে অভিনয় করে তিনি প্রশংসা কুড়িয়েছেন। এ ছাড়া সেখানকার ‘পূর্ব-পশ্চিম’ সিরিয়ালে পিকলু চরিত্রে অভিনয় করেও নন্দিত হয়েছিলেন। যার সুবাদে তিনি জি বাংলা টিভির ‘ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠানেও বিচারক হয়েছিলেন একবার।

বাংলাদেশের কিছু নাটকে অভিনয় করেছেন। আসছে ঈদেও তার অভিনীত কিছু নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে।

উল্লেখ্য, ছোটবেলায় ফারহান চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমাগুলো হচ্ছে চাপাডাঙ্গার বউ, বৌমা, চন্দ্রনাথ ও রাজলক্ষ্মী শ্রীকান্ত। তিনি বাংলাদেশের স্বনামধন্য পরিচালক প্রয়াত আলমগীর কবির ও অভিনেত্রী জয়শ্রী কবিরের একমাত্র সন্তান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই