মেইন ম্যেনু

রেলস্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার দাবিতে অবরোধ

জামালপুরের নরুন্দি রেলস্টেশন ২৪ ঘণ্টাই খোলা রাখার দাবিতে বিক্ষুব্ধ জনতা ৪ ঘণ্টা ধরে রেলপথ অবরোধ করেছে। এ কারণে সন্ধ্যা পর্যন্ত জামালপুর-ময়মনসিংহের সব ট্রেন চলাচল বন্ধ থাকে।

শুক্রবার দুপুর দুটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত অবরোধ কর্মসূচি অব্যাহত থাকে। খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

জেলা নরুন্দি রেল স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখা, জনবল বাড়ানো আর আন্তঃনগর ট্রেনের বিরতির দাবিতে বিক্ষুব্ধরা এ অবরোধ পালন করে।

বিক্ষুব্ধরা জানায়, নরুন্দি রেল স্টেশন বন্ধ থাকার খবর জানাজানি হয় গত বুধবার। এ খবরে বৃহস্পতিবার শত শত বিক্ষুব্ধ মানুষ নরুন্দি রেল স্টেশনে গিয়ে রেলপথ দুই ঘণ্টার জন্য অবরোধ করে।

একই দাবিতে শুক্রবার দুপুরে আবারো বিক্ষুব্ধরা জড়ো হয়ে রেললাইনের উপর গাছের গুঁড়ি ফেলে ও লাল কাপড়ের পতাকা দিয়ে রেলপথ অবরোধ করে। এতে পাশের পিয়ারপুর, বিদ্যাগঞ্জ, ময়মনসিংহ এবং জামালপুর ও নান্দিনা রেলস্টেশনে বিভিন্ন আন্তঃনগর, দেওয়ানগঞ্জ কমিউটার ও লোকাল ট্রেন আটকা পড়ে।

রেলপথ অবরোধের খবর পেয়ে জামালপুর রেলওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন চৌধুরী ও জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুস ছালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে জামালপুর রেলওয়ে স্টেশন মাস্টার জহুরুল ইসলাম জানান, ঘটনাস্থলে প্রশাসনের কর্মকর্তারা পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন।

এদিকে, সন্ধ্যার পরে প্রশাসনের কর্মকর্তাদের আশ্বাসে প্রেক্ষিতে বিক্ষুব্ধরা অবরোধ প্রত্যাহার করে নেয়।






মন্তব্য চালু নেই