মেইন ম্যেনু

রোনালদোর সঙ্গে রোমাঞ্চ হলো নায়িকা প্রিয়াঙ্কার

দেশের জন্য একটি শিরোপা জয়ের স্বপ্নের দ্বারপ্রান্তে ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউরোর শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ সময় আজ রাত ১টায় ফ্রান্সের মুখোমুখি হবে রোনালদোর পর্তুগাল।

কিন্তু তার আগে বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা রোমাঞ্চ করলেন পর্তুগালের সুপারস্টার রোনালদো। এর আগে নিজ দেশি-গার্লের সঙ্গে কয়েক বার সুরের দুনিয়ায় মাতিয়েছিলেন রোনালদো।

আর এবার প্রিয়াঙ্কা গলা মেলালেন জেনিফার লোপেজ, রাফায়েল নাদাল, অ্যাকোন, রোনালদো, জেমস রডরিগেজ, মেসুত ওজিল সহ দেশ-বিদেশের সেলেবদের সঙ্গে। রেড-ওয়ান সম্প্রতি একটি ভিডিও রিলিজ করেছে, ‘ডোন্ট ইউ নিড সামবডি’। যেখানে এককথায় চাঁদের হাঁট।

অস্কারের লাল সরণী থেকে বিলবোর্ডের মিউজিকের গোলাপি গালিচা বিদেশে এখন জনপ্রিয়তার শিখরে প্রিয়াঙ্কা চোপড়া। হ্যাঁ! বলিউডের পাশাপাশি এখন হলিউডের স্টার পিগি চপস।

তবে অভিনয়ের সঙ্গে গানের ভুবনেরও তারা এখন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার কথায়, গান তাঁর প্রথম ভালবাসা। তাই অভিনয় নিয়ে কেরিয়ারের ইনিংস শুরু করলেও পরে গানের হাত ধরতে বেশি সময় নেননি বিশ্ব-সুন্দরী।

ইতিমধ্যে র‍্যাপার পিটবুলের সঙ্গে ডুয়েট গেয়ে ফেলেছেন তিনি। তবে সম্প্রতি হলি-বলি নিয়ে এতটা ব্যস্ত হয়ে পড়েছেন নায়িকা, যে গানের দিকে তেমন নজর দিতে পারছেন না।

এদিকে, নব্বইরের জনপ্রিয় ধারাবাহিক ‘বেওয়াচ’-এর নামে তৈরি হতে চলেছে সিনেমা ‘বেওয়াচ’। এখানে ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেশী-গার্লকে। চরিত্রের নাম ভিক্টোরিয়া।

হলিউডের খবর, প্রিয়াঙ্কার সঙ্গে ‘বেওয়াচ’ পরিচালকের দেখা করার পর পাল্টে গিয়েছে ছবির স্ক্রিপ্ট। পুরুষের পরিবর্তে এছবির ভিলেনের চরিত্রের নেওয়া হয়।






মন্তব্য চালু নেই