মেইন ম্যেনু

রোনালদো বললেন আমিই বিশ্বসেরা

নিজেকে সব সময়ই বিশ্বসেরা আখ্যায়িত করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের ঢোল নিজে বাজানোর মতই অনেকটা। তবে, অহেতুক যে তিনি নিজেকে বিশ্বসেরা আখ্যায়িত করছেন তা নয়, পর্তুগালের হয়ে বিশ্বকাপ বাছাই পর্বে গত দুটি ম্যাচেই যেভাবে নিজেকে মেলে ধরেছেন এই তারকা, তাতে নিজেকে বিশ্বসেরা দাবি করতেই পারেন তিনি।

গত মৌসুমে ক্লাবকে জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। এরপর দেশকে ইতিহাসে প্রথমবারেরমত জিতিয়েছেন ইউরো চ্যাম্পিয়নশিপ। যে কারণে আগামী ফিফা ব্যালন ডি’অরটা যে রোনালদোর হাতেই উঠছে তা অনেকটাই নিশ্চিত।

তবে, হাঁটুর ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফেরার পর ক্লাবের হযে রোনালদোর পারফরম্যান্স কিছুটা হতাশারই ছিল। যে কারণে অনেকেই সমালোচনায় মেতেছিলো সবাই; কিন্তু আন্তর্জাতিক ফুটবল খেলতে গিয়ে, নিজের দেশ পর্তুগালের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন রোনালদো।

দুই ম্যাচে তিনি করেছেন ৫টি গোল। এরপরই নিজেকে বিশ্বসেরা হিসেবে দাবি করলেন সিআর সেভেন। ইতালির লা গেজেত্তা পত্রিকার সঙ্গে দেয়া এক সাক্ষাৎকারে ৩১ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘সব সময়ই আমার মাথায় থাকে যে আমিই বিশ্বসেরা ফুটবলার। এ কারণেই প্রতিদিন আমি খুব কঠিন পরিশ্রম করি। সঙ্গে থাকে আমার উচ্চাভিলাস। এটাই আমাকে বিচারের জন্য অন্যদের চেয়ে আলাদা করে দেয়।’

নিজেকে সব সময়ই আরও উুঁচুতে নিয়ে যেতে চান রোনালদো। তিনি বলেন, ‘আমি সব সময়ই চাই নিজেকে আরও উুঁচুতে তুলতে। নিজের আরও উন্নতি ঘটাতে। আমি সব সময়ই অনুপ্রেরণা নিয়ে চলতে চাই। এ কারণেই আমি আরও এগিয়ে যাওয়ার প্রেরণা পাই।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই