মেইন ম্যেনু

রোববার সিঙ্গাপুরে যাচ্ছেন মির্জা ফখরুল

উন্নত চিকিৎসার জন্য আগামী রোববার সিঙ্গাপুরে যাচ্ছেন সদ্য কারামুক্ত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার সন্ধ্যায় তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের যে কোনো একটি ফ্লাইটে করে ঢাকা ছাড়বেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

তিনি জানান, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপালাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চিকিৎসা নেয়ার কথা রয়েছে।

এ বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি শারীরিকভাবে খুবই অসুস্থ। তাই এখন কোনো বিষয়ে কথা বলতে চাই না। ফোন করার জন্য ধন্যবাদ।’

টানা ৬ মাস ৮ দিন কারাবন্দি থাকার পর গত ১৫ জুলাই জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওইদিন সন্ধ্যা সোয়া ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের প্রিজন সেল থেকে মুক্তি পান তিনি।

৫ জানুয়ারি নির্বাচনের এক বছর পূর্তি ঘিরে চলতি বছরের শুরুতে সরকার পতনের লক্ষ্যে কর্মসূচি ঘোষণা করে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। এ সময় রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগসহ নাশকতার ঘটনা ঘটে।

এর আগে ৬ জানুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে মির্জা ফখরুলকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে নাশকতার অভিযোগে পল্টন ও মতিঝিল থানার সাতটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এর মধ্যে পল্টন থানার মামলায় ছয়টি ও মতিঝিল থানার একটি মামলা।






মন্তব্য চালু নেই