মেইন ম্যেনু

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধ’ সন্ত্রাসী বাহিনী প্রধান ডাকাত নাছির নিহত

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ভবেরহাট এলাকার একটি ইটভাটায় র‌্যাব ও ডাকাতদলের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী বাহিনী প্রধান ডাকাত নাছির উদ্দিন নিহত হয়েছে। এতে আহত হয়েছে র‌্যাবের এএসআই পরিমল চাকমা, র‌্যাব সদস্য শাকিল উদ্দিন, আবদুল করিম ও ফরিদ উদ্দিন।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশেী পিস্তল, একটি এলজি, ১৫ রাউন্ড গুলি ও একটি ম্যাকজিন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে।

র‌্যাব ও পুলিশ জানায়, ভোররাতে সদর উপজেলার ভবেরহাট এলাকার একটি ইটভাটায় ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল ডাকাত নাছির বাহিনীসহ অন্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের ধরতে র‌্যাব ওই এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে।

এসময় পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ১৫টি হত্যা, ডাকাতি, চাঁদাবাজি, অপহরনসহ প্রায় ত্রিশ মামলার আসামি বাহিনী প্রধান ডাকাত নাছির উদ্দিন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। এসময় র‌্যাবের ৪ সদস্য আহত হন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, নিহত ডাকাত নাছিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।






মন্তব্য চালু নেই