মেইন ম্যেনু

লঞ্চ থেকে ঝাঁপ, সাংবাদিক নিখোঁজ

ঢাকা থেকে চাঁদপুরে যাওয়ার পথে মুন্সীগঞ্জের মুক্তারপুর ব্রিজের কাছে এমভি তাকওয়া নামক একটি লঞ্চ থেকে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন আড়ং ওয়াজেদ জয় সজীব আহম্মেদ নামে এক সাংবাদিক। তিনি বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ঢাকা মেডিকেল রিপোর্টার। তাঁর খোঁজে ডুবুরি দল অনুসন্ধান চালাচ্ছে।

চাঁদপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন ঢাকাটাইমসকে জানান, সজীব আহম্মেদ আজ রবিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা এমভি তাকওয়া নামক লঞ্চে চাঁদপুরে আসছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে লঞ্চটি মুন্সীগঞ্জের মুক্তারপুর ব্রিজের কাছে পৌঁছালে হঠাৎ তিনি নদীতে ঝাঁপ দেন। এ সময় তিনি তার মানিব্যাগ ও দুটি মোবাইল লঞ্চে রেখে যান। তার আইডি কার্ড দেখে জানা যায় তিনি সাংবাদিক। গোয়েন্দা রিপোর্ট নামের একটি পত্রিকার একটি আইডি কার্ডও পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

ওই পুলিশ সদস্য জানান, বেলা সোয়া একটার দিকে ওই লঞ্চটি চাঁদপুর ঘাটে পৌঁছে। সজীব আহমেদের মানিব্যাগ, সঙ্গে থাকা কাগজপত্র ও দুটি মোবাইল পুলিশের কাছে হস্তান্তর করেছে লঞ্চ কর্তৃপক্ষ।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত ডুবুরি দল অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। সাংবাদিক সজীবের বাড়ি মুন্সীগঞ্জের বিক্রমপুরে। তিনি এক ছেলে ও স্ত্রীসহ ঢাকার লালবাগে থাকতেন। তবে তিনি কী কারণে নদীতে ঝাঁপ দিয়েছেন এ সম্পর্কে কেউ কিছু জানাতে পারেননি। ধারণা করা হচ্ছে, হতাশা থেকে তিনি নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।






মন্তব্য চালু নেই