মেইন ম্যেনু

লটারি কেড়ে নিলো গৃহবধূর প্রাণ

রাজশাহী : রাজশাহী মহানগরীতে লটারি কাটাকে কেন্দ্র করে প্রাণ গেল এক গৃহবধূর। ওই গৃহবধূ নগরীর বোয়ালিয়া থানাধীন ছোট বনগ্রাম এলাকার রফিজ উদ্দিনের স্ত্রী কুমকুম বেগম (৩৫)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নগরীর ছোট বনগ্রাম এলাকার রফিজের স্ত্রী কুমকুম গত কয়েকদিন আগে র‌্যফেল ড্রয়ের একটি টিকিট কেটেছিলেন। কিন্তু ড্রয়ের পরে রফিজা কিছুই পায় নি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্ধ বাঁধে। স্বামীর টাকা দিয়ে টিকিট কেটে কিছু না পাওয়ায় স্বামী এটা কিছুতেই মেনে নিতে পারে নি।

এ ঘটনার জের ধরেই গত কয়েকদিন ধরেই স্বামী রফিজ উদ্দিন তার উপর নির্যাতন চালিয়ে আসছিলো।

সূত্র আরো জানায়, স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্ত্রী কুমকুম তাকে লটারির টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এতেও তার দয়া হয় নি।

গতকাল সোমবার সকালে আবার তার উপর অমানুষিক নির্যাতন চালায় রফিজ। স্বামীর অসহ্য নির্যাতনে অতিষ্ঠ হয়ে কুমকুম নিজ বাড়িতে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে বোয়ালিয়া থানা পুলিশ।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে। পরে রামেকে লাশের সুরতহাল শেষে ময়নাদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাবে মৃত্যুর কারণ প্রথমিক ভাবে কিছু জানা যায় নি। এ বিষয় নিয়ে বোয়ালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই