মেইন ম্যেনু

লন্ডনে খালেদা জিয়ার গাড়িতে হামলার গুজব

লন্ডনে অবস্থানরত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িতে হামলার গুজব উঠেছে। মোবাইলে রেকর্ডকৃত একটি ভিডিও ক্লিপ ছাড়া হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সেখানে দেখা গেছে, একটি সাদা রং এর গাড়ি পার্ক করা অবস্থায় কয়েকজন লোকের মধ্যে একজন সামনেরদরজা খুলে কিছু একটা করছে। এ সময় ভিতর থেকে মেয়েলি কণ্ঠে কেউ একজন বলছেন ‘এই কোথায় গেছেওরা’। তবে এটি বেগম জিয়ার কণ্ঠ কিনা তা অস্পষ্ট।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কেউ একজন বলছে হায় হায়রে, ডিম থেরাপি হচ্ছে, ডিম থেরাপি। তবে মুহূর্তের মধ্যেই গাড়িটি দ্রুত সেখান থেকে সটকে পড়ে। ভিডিওটি কবে কোথায় রেকর্ড করা হয়েছে তা জানা সম্ভব হয়নি।

তবে এ ব্যাপারে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি হামলার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ‘এটি সম্পূর্ণ ভূয়া সংবাদ।’ বিএনপির আরেক নেতা জানিয়েছেন, বেগম জিয়া মঙ্গলবার সারাদিন ঘরেই ছিলেন। তিনি ইউরোপের নেতাদের সাথে সাক্ষাতে ব্যস্ত ছিলেন।

জানা গেছে, বেগম জিয়ার উপর অর্তকিত হামলার গুজব মঙ্গলবার সন্ধ্যা সাতটা থেকে শুরু হয়। সন্ধ্যায় সেন্ট্রাল লন্ডনের কোনো এক জায়গায় গাড়ি পার্ক করা অবস্থায় ৪/৫ জনের একটি গ্রুপ অর্তকিত হামলা চালায় বলে গুজব ছড়ানো হয়।






মন্তব্য চালু নেই