মেইন ম্যেনু

লন্ডনে গোপন অভিসারে কোহলি-আনুশকা!

ভারতের জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কের বিষয়টি আর নতুন কিছু নয়। তবুও মাঝেমধ্যেই লুকোচুরি করতে ভালবাসেন এই তারকা জুটি। সুখে কিংবা আনন্দে যেমন কোহলির পাশে সব সময় থাকেন আনুশকা, তেমনি বেদনার মুহূর্তেও থাকেন। আর তাইতো কয়দিন আগেই বাংলাদেশের কাছে ভারতের সিরিজ পরাজয়ের পর আনুশকা ছুটে আসেন মুম্বই এয়ারপোর্টে। সেখানে দুই জন একসঙ্গে হাত ধরে বেরিয়েছিলেন। আবার তার আগে দক্ষিণ আফ্রিকার ট্যুরেও ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দি হয়েছিলেন তারা। তবে সব মিলিয়ে এখন বিরাট কোহলির মন নাকি ভীষণ খারাপ।

আনুষ্কা-বিরাটকারণ গত কয়েক মাস ধরেই তার পারফরমেন্স খুব একটা ভাল যাচ্ছে না। সব মিলিয়ে একটু একঘেয়েমিও অনুভব করছিলেন। আর সেটা কাটাতেই সম্প্রতি গোপনে লন্ডনে গিয়েছেন কোহলি ও আনুশকা। তবে গোপন সফর কি আর গোপন থাকে! এরই মধ্যে লন্ডনে অনুষ্ঠিত উইম্বলডন টেনিসের সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিসের ম্যাচের সময় ভিআইপি দর্শক সারিতে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন তারা। আর তাদের ছবিটি ক্যামেরাবন্দি করেছেন অভিনেতা-প্রযোজক-পরিচালক ফারহান আক্তার ও তার স্ত্রী আধুনা আক্তার। তারাও সেই সময় ওই ম্যাচটি উপভোগ করছিলেন।

বিরাট-আনুষ্কাশুধু তাই নয়, তাদের এই গোপন সফরের বিষয়টি টুইটারেও ফাঁস করেছেন ফারহান। টুইটারে ছবি সহ ক্যাপশন জুড়ে দিয়েছেন তিনি। ছবির সঙ্গে লিখেছেন প্রেম, সেতো এমনই…। এই ম্যাচ পর্যন্তই নয়, কোহলি ও আনুশকার এই সফর চলবে আরও এক সপ্তাহ। লন্ডনে এই ঘনিষ্ঠ সময় কাটিয়ে তবেই ভারত ফিরবেন বলে জানিয়েছেন একটি সূত্র। তবে বিষয়টি গোপন রাখতে চেয়েছিলেন তারা। কিন্তু কে জানতো ফারহান এভাবে তাদের গোপন অভিসারের কথা ফাঁস করে দেবেন!






মন্তব্য চালু নেই