মেইন ম্যেনু

লাইভ টক-শোতে প্রকাশ্যে ধর্মগুরুকে চড় দিলেন এক নারী (ভিডিওসহ)

ধর্মগুরুদের প্রকোপ ভারতে দিন দিন বাড়ছে, সেখানে সর্বশেষ সংযোজন ‘রাধে মা’। উদ্ভট পোশাক-আশাক, আইটেম গার্লের মতো নাচ-গান ছাপিয়ে ‘রাধে মা’কে নিয়ে বিতর্ক করার মতো ঘটনা মিলবে ভূরি ভূরি। সেখানে এবারে রাধে মাকে নিয়ে লাইভ অনুষ্ঠানে রীতিমতো হাতাহাতি, চড়-থাপড়ের মতো ন্যক্কারজনক ঘটনা ঘটে গেছে। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-তে জানা গেছে এ ঘটনার সবিশেষ।

qwe

আইবিএন-৭ চ্যানেলের একটি বিশেষ টক শোর নাম ‘আজ কা মুদ্দা’। এখানে হাজির হয়েছিলেন ওমজি মহারাজ নামের এক ধর্মগুরু। তাঁর সঙ্গে আলাপ করতে গিয়ে মেজাজটা মনে হয় একটু বেশিই চড়ে গিয়েছিল সাধ্বী দীপা শর্মা নামের আরেক অতিথির, তিনি একজন পেশাদার জ্যোতিষী। ‘রাধে মা’ বিষয়-আশয় নিয়েই চলছিল তুমুল বাক্যযুদ্ধ।

sdf

অনুষ্ঠানের শুরু থেকেই তর্কাতর্কি আর একে অন্যকে আক্রমণ সীমানা ছাড়িয়ে যাচ্ছিল। এর মধ্যে ওমজি আবার দীপার পরিবারের কিছু ঘটনা নিয়ে অযাচিত ভাষায় কথা বলতে শুরু করেন। ব্যস, আর কী লাগে! একটানে মাইক্রোফোন খুলে ফেলে দ্রুত এগিয়ে যান দীপা এবং ওম মহারাজের ঘাড়ে ধাক্কা মেরে সপাটে তার গালে চড় বসিয়ে দেন। ওমজি অবশ্য নারী দেখে দীপাকে মোটেও ছেড়ে দেননি বা নিজের ‘পরিচয়’ নিয়েও এতটুকু পিছপা হননি। তিনিও আক্রমণ করে বসেন দীপাকে। সবই চলছিল লাইভ অনুষ্ঠানের মধ্যে। ওমজি মহারাজকে কয়েকজন টেনে ধরার চেষ্টা করেন, এমন সময় দীপা ওমের গালে আরেকবার চড় বসিয়ে দেন।

এ ঘটনার পরপর অনুষ্ঠানটি আর প্রচার করা সম্ভব হয়নি স্বাভাবিকভাবেই। তাৎক্ষণিক অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়ার পর চ্যানেল কর্তৃপক্ষ এ ঘটনার নিন্দা জানিয়েছে এবং দর্শকের কাছে ক্ষমা চেয়েছে।






মন্তব্য চালু নেই