মেইন ম্যেনু

‘লাদেন’কে নিয়ে ফের ভারতের কমেডি ছবি (ভিডিও)

২০১০ সালে নির্মিত জনপ্রিয় বলিউড ছবি ‘তেরে বিন লাদেন’-এর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ফের বলিউডে আসছে ছবিটির সিক্যুয়াল ‘তেরে বিন লাদেন- ডেড অর এলাইভ’! যদিও ছবিটিকে কোনোভাবেই আগেরটির সিক্যুয়াল বলে ভাবছেন না নির্মাতা অভিষেক শর্মা। আর এরইমধ্যে ইউটিউবে রিলিজ হয়েছে ছবিটির ট্রেলার।

জানা গেছে, নির্মাতা অভিষেক শর্মা ২০১০ সালে নির্মাণ করেছিলেন কমেডি ড্রামা ‘তেরে বিন লাদেন’। ছবিটি বিশ্বের ভয়াবহ সন্ত্রাসী আফগান বংশদ্ভুত আল-কায়েদা প্রতিষ্ঠাতা উসামা বিন লাদেনকে নিয়ে হাস্যরসাত্মক করে নির্মাণ করা হয়েছিল। পাঁচ বছর পর ফের ‘তেরে বিন লাদেন’ ছবিটির আদলে লাদেনকে নিয়ে কমেডি ছবি নির্মাণ করতে যাচ্ছেন অভিষেক শর্মা। এরইমধ্যে ছবিটির ট্রেলারও রিলিজ পেয়েছে। ট্রেলারে দেখা যায় রকেট লাঞ্চার উপর বসে আছেন লাদেন, এবং তার হাতে একটি পত্রিকা। আর পত্রিকাটির শিরোনাম ‘বিন লাদেন ডেড’। এদিকে আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামাকেও ব্যঙ্গ করে দেখানো হয়েছে।

তেরে বিন লাদেনের কেন্দ্রীয় চরিত্রে ছিলেন পাকিস্তানি অভিনেতা আলি জাফর, কিন্তু আসন্ন ছবিতে অভিনয় করবেন মনিশ পাল।

তবে ছবিটিকে ২০১০ সালে নির্মিত ‘তেরে বিন লাদেন’-এর সিক্যুয়াল বলতে চান না নির্মাতা অভিষেক শর্মা। ট্রেলার প্রকাশের সময় নির্মাতা অভিষেক বলেন, না, এটা ‘তেরেবিন লাদেন’-এর সিক্যুয়াল নয়। কিংবা এটিকে পার্ট-২ ও বলছি না। এটা সম্পূর্ণই আলাদা একটা স্ট্রাকচার নিয়ে নির্মাণ করার চেষ্টা করছি আমরা।

নির্মাতা সূত্রে জানা গেছে, ফ্যান্টম ফিল্মস এবং ওয়াকওয়াটার মিডিয়ার প্রযোজনায় ছবিটি আসছে ফেব্রুয়ারির ১৯ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটিতে অভিনয় করেছেন মনিষ পাল, প্রধুমান সিং, সিকান্দার।

ট্রেলারে ‘তেরে বিন লাদেন- ডেড অর এলাইভ!’:






মন্তব্য চালু নেই